এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

হাসপাতালের ভেতরে পুলিশ-যুবলীগ সংঘর্ষ, ১০ নেতা কারাগারে

আমাদের সকাল ডেস্ক : লক্ষ্মীপুর সদর হাসপাতালের ভেতরে পুলিশের সঙ্গে যুবলীগের সংঘর্ষের ঘটনায় ৭৫ জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। এতে জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমানসহ ২৫ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত আরও ৪০-৫০ জনকে আসামি করা হয়।

 

সংঘর্ষের ঘটনায় আটক যুবলীগ-ছাত্রলীগের ১০ নেতাকে এ মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার বিকেলে লক্ষ্মীপুর জেলা আদালতে পাঠানো হয়। পরে তাদেরকে কারাগারে পাঠান আদালত।

 

এর আগে বুধবার রাতে লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আবদুল আলীম বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

 

কারাগারে পাঠানো নেতারা হলেন- সদর (পূর্ব) উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক রূপম হাওলাদার, সদর (পশ্চিম) উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মাহবুবুল হক মাহবুব, পৌর যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মিজানুর রহমান, ইকবাল হোসেন হ্যামেল কারী, যুবলীগ নেতা আকিব খান, রিয়াজুল ইসলাম, মোহাম্মদ আলী, সাইফ উদ্দিন আফলু, আলী আজগর ও ছাত্রলীগ নেতা আশিক আহমেদ।

 

এছাড়া মামলার আসামিরা হলেন- জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান, পৌর যুবলীগের আহ্বায়ক আল-আমিন ভূঁইয়া, লাহারকান্দি ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক তফসির আহমেদ, যুবলীগ নেতা আরজু, ইসমাইল, রাকিব পাটোয়ারী, রকি, মান্নান, রিয়াজ, আরজু, ছলিম পাটোয়ারী, মোল্লা ফারুক, আলম, গিয়াস উদ্দিন রুবেল ও মিজি আলাউদ্দিন। এতে ৪০-৫০ জনকে অজ্ঞাত আসামি করা হয়।

 

মামলার এজাহার থেকে জানা যায়, আসামিরা বুধবার লক্ষ্মীপুর সদর হাসপাতালে চিকিৎসারত দেলোয়ার হোসেনকে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে মারার উদ্দেশ্যে হাসপাতালে প্রবেশ করে। এ ঘটনায় আহত ব্যক্তিকে বাঁচাতে গেলে আসামিরা পুলিশের ওপর হামলা করে। এ সময় এসআই আবদুল আলীম, এএসআই গিয়াস উদ্দিন, কনস্টেবল মেহেদী হাসান ও নয়ন পালকে মারধর করা হয়। পরে অতিরিক্ত পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং ঘটনাস্থল থেকে ১০ জনকে গ্রেফতার করা হয়। সেখান থেকে কয়েকটি মোটরসাইকেল জব্দ করা হয়।

 

মামলার বাদী লক্ষ্মীপুর সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবদুল আলীম বলেন, পুলিশের ওপর হামলার ঘটনায় থানায় মামলা করা হয়েছে। ঘটনার সময় আটক ১০ আসামিকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

 

 

 

আমাদের সকাল/সোহেল রানা

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com