এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

হঠাৎ শেরে বাংলায় বিসিবি সভাপতি পাপন

আমাদের সকাল ডেস্ক : পুরোদস্তুর না হলেও বিপিএলের তোড়জোড় শুরু হয়ে গেছে আগেই। এখন চলছে স্পন্সর পার্টনার চূড়ান্ত করার কাজ। পাশাপাশি ৭ দলের টিম ডিরেক্টর নিয়োগের কথাবার্তাও চলছে।

 

জানা গেছে, জাতীয় দলের তিন সাবেক অধিনায়ক আকরাম খান, নাইমুর রহমান দুর্জয় ও খালেদ মাহমুদ সুজনসহ আরও ৫ পরিচালক টিম ডিরেক্টর হতে যাচ্ছেন। বোর্ডের অন্যতম শীর্ষ কর্তা পরিচালক ও মিডিয়া কমিটি চেয়ারম্যান জালাল ইউনুসের টিম ডিরেক্টর হওয়াও একরকম নিশ্চিত বলে জানা গেছে। আরেক বোর্ড পরিচালক ও মার্কেটিং কমিটির প্রধান কাজী ইনামের নামও শোনা যাচ্ছে।

 

এদিকে স্পন্সর পার্টনার চূড়ান্ত করা সহ বিপিএলের অন্যান্য কাজ তদারকি করতে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আজ বৃহস্পতিবার স্বশরীরে বোর্ডে এসেছেন। বৃহস্পতিবার দুপুর গড়াতেই বোর্ডে হাজির বিসিবি বিগ বস।

 

এ সময় তার সাথে সিইও নিজামউদ্দীন চৌধুরী সুজন, সিনিয়র পরিচালক মাহবুব আনাম, জালাল ইউনুস, আকরাম খান, বিপিএল গভর্নিং কাউন্সিল চেয়ারম্যান শেখ সোহেল, সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিকসহ শীর্ষ কর্তাদের আরও অনেকে উপস্থিত ছিলেন।

 

প্রসঙ্গতঃ বিপিএল গভর্নিং কাউন্সিলের মিটিং শেষে বিপিএল কর্তারা যদিও এবারের আসর পেছানোর কথা বলেছেন, তবে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন আইসিসির সভা শেষে পরশু মঙ্গলবার বিকেলে দেশে ফিরে বলে দিয়েছেন, বিপিএল পেছানোর কোন কারণ নেই। বোর্ড সভাপতি যখন এ কথা বলেন, তখন বুঝতে হবে বিপিএল যথা সময় মানে ৬ ডিসেম্বরই শুরু হবে।

 

যেহেতু শুরুর সময় বদলাচ্ছে না, তাই বিপিএল প্রস্তুতিতে ভাটা আসার কোনই প্রশ্ন আসেনা। এখন সে প্রস্তুতির কাজও চলছে জোরেসোরে। মঙ্গলবার আর বুধবারও স্পন্সর পার্টনার নিয়োগের কাজে ব্যস্ত ছিলেন বিপিএল গভর্নিং কাউন্সিলের কর্তারা।

 

বলার অপেক্ষা রাখেনা, ৭ দলের অংশগ্রহণে হবে এবারের আসর। যার ব্যবস্থাপনায় থাকবে বিসিবি। খেলোয়াড় ও কোচিং স্টাফ নিয়োগসহ অন্যান্য কাজ কর্মও চলবে বিসিবির নির্দেশনায়।

 

আগেই জানা, চারটি স্পন্সর পার্টনার নিয়োগের কাজ শেষ। এখন আগামী দুই তিন দিনের মধ্যে আর তিনটি স্পন্সর পার্টনার নিয়োগের কাজ শেষ হবে বলে জানা গেছে। আগামী ২০ অক্টোবরের মধ্যে স্পন্সর পার্টনার নিয়োগের কাজ শেষ হতে পারে। তারপর তা ঘোষণা করা হবে।

 

এদিকে স্পন্সর পার্টনার নিয়োগ শেষেই ঘোষণা হবে টিম ডিরেক্টরদের নাম। বিসিবির ৭ পরিচালক থাকবেন প্রতি দলের সাথে। সব কিছু চলবে তাদের নির্দেশনা ও তত্ত্বাবধানে।

 

ধারণা করা হচ্ছে, বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন আজ বোর্ডে থেকে ঐ স্পন্সর পার্টনার আর টিম ডিরেক্টর নিয়োগ প্রক্রিয়া চূড়ান্ত করে ফেলবেন। পাশাপাশি ভারত সফরে টি-টোয়েন্টি ও টেস্ট দল নিয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু এবং বোর্ডের শীর্ষ পর্যায়ের কর্তাদের নিয়ে একটি নীতি নির্ধারণী বৈঠকেও বসতে পারেন বিসিবি সভাপতি। ভারত সফরের দলের রূপরেখা ও গঠন শৈলি নিয়েও খোলামেলা আলাপ করতে পারেন তিনি।

 

 

আমাদের সকাল/মাহমুদ

সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com