এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

সোনারগাঁওয়ে স্কুলছাত্রকে পিটিয়ে জখম, থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ভবনাথপুর এলাকায় পুর্ব শত্রুতার জের ধরে এক স্কুল ছাত্রতে পিটিয়ে জখম করেছে স্থানীয় সন্ত্রাসীরা।

 

এ ঘটনায় সোনারগাঁও একটি অভিযোগ দায়ের করেছে। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এলাকাবাসী ও থানার অভিযোগ সুত্রে জানাগেছে,বৃহস্পতিবার বিকেলে মোঃ ইয়াছিন ও তার বন্ধু বভনাথপুর বালুর চরে এলাকায় ঘুরতে গেলে একই গ্রামের আকাশ,স্বাধীন, মোঃ মেহেদী, তৈকির,নয়ন,পুলক সহ আরো অজ্ঞাত ২/৩ জন দেশীয় অস্ত্র সস্ত্র সজ্জিত হয়ে মোঃ ইয়াছিনকে এলোপাথারি পিটিয়ে হাত পা ভেঙ্গে হত্যার চেষ্ঠা করে এ সময় তাদের চিৎকারে স্থনীয় আশপাশের লোকজন আগাইয়া আসিলে ওই সন্ত্রাসীরা পালিয়ে যায় পরে তাদের কে উদ্ধার করে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভতি করে। পরে অবস্থা অবনতি হলে তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে নিয়ে যায় এঘটনায় ইয়াসিনের মা ইয়াছমিন আক্তার বাদি হয়ে শুক্রবার রাতে সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেন।

 

সোনারগাঁ থানা অফিসার ইনচার্জ মোরশেদ আলম জানান, স্কুল ছাত্রতে পিটিয়ে জখম ও পিটানোর ঘটনায় একটি অভিযোগ গ্রহন করা হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যাবস্থা নেওয়া হবে।

 

 

আমাদের সকাল/সোহেল রানা

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com