এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

সীতাকুণ্ডে উদ্ধার হওয়া মরদেহটি সৌদি ফেরত চিকিৎসকের

আমাদের সকাল ডেস্ক : চট্টগ্রামের সীতাকুণ্ডের কুমিরার ঘাটগড় এলাকায় উদ্ধার হওয়া মরদেহটি চিকিৎসক মো. শাহ আলমের (৫৮)। কুমিরার ইউপি চেয়ারম্যান এই পরিচয় নিশ্চিত করেছেন।

মো. শাহ আলমের বাড়ি ছোট কুমিরায়। তার বাবার নাম আজিজুল হক। ৩০ বছর সৌদি আরবের মদিনা হাসপাতালে শিশু বিভাগের প্রধান হিসেবে কর্মরত ছিলেন মো. শাহ আলম।

এর আগে শুক্রবার সকাল ৮টার দিকে কুমিরা ঘাটঘর এলাকার বাইপাশ সড়কের পাশ থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করে। তাৎক্ষণিক তার পরিচয় পাওয়া যায়নি।

জানা গেছে, শুক্রবার রাত ৯টার দিকে রোগী দেখে চেম্বার থেকে গাড়িতে করে চট্টগ্রাম শহরে নিজ বাসায় যাচ্ছিলেন মো. শাহ আলম। সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে এক ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী সীতাকুণ্ড থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

এদিকে সীতাকুণ্ড মডেল থানার পরিদর্শক (তদন্ত) শামীম শেখ বলেন, সিআইডি মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। রিপোর্ট আসলে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

মরদেহের শনাক্তকারী কুমিরা ইউপি চেয়ারম্যান মোরশেদ চৌধুরী জানান, সৌদি থেকে দেশে ফিরে এলাকার মানুষ সেবায় ছোট কুমিরা বাজারে ক্লিনিক খুলেছিলেন। রাতে চেম্বার থেকে চট্টগ্রাম শহরের বাসায় যাওয়ার পথে কে বা কারা তাকে খুন করে রাস্তায় ফেলে দিয়েছে।

তিনি আরো জানান, তিনি খুবই ভালো মানুষ ছিলেন। একজন অভিজ্ঞ ডাক্তার হয়েও চট্টগ্রাম শহরে চেম্বার না করে নিজ এলাকায় মানুষ সেবা দিতে শহর থেকে প্রতিদিন গ্রামে আসতেন।

 

আমাদের সকাল/মাহমুদ

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com