এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

সিসি ক্যামেরার আনুষ্ঠানিক উদ্বোধন করলেন এমপি মাশরাফি

উজ্জ্বল রায়, নিজস্ব প্রতিবেদক (নড়াইল): নড়াইল জেলা সিসি ক্যামেরার আওতাভুক্ত হওয়ায় আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করা হয়েছে। নড়াইল জেলা পুলিশ সুপারের কার্যালয়ে সিসি ক্যামেরার নিয়ন্ত্রণ কক্ষে উদ্বোধন করেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা।

 

এ সময় উপস্থিত ছিলেন নড়াইলের জেলা প্রশাসক আনজুমান আরা, নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম, পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম পিপিএম, নড়াইলের সহকারি পুলিশ সুপার (হেডকোয়ার্টার্স) মোঃ জালাল উদ্দীন, নড়াইলের সিভিল সার্জন মুন্সী আসাদুজ্জামান, নড়াইল জেলা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী, পুনাকের সভানেত্রী নাহিদা চৌধুরী সুমিসহ নড়াইল জেলা পুলিশের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

 

বুধবার (২৭ ফেব্রুয়ারি) রাত ১০টায় সিসি ক্যামেরার আনুষ্ঠানিক উদ্বোধন কালে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা বলেন, নড়াইলবাসীর নিরাপত্তা বিধানের লক্ষে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে এই মহৎ কাজ করার জন্য উদ্যোক্তাদের ধন্যবাদ জ্ঞাপন করেন। সেই সাথে এই সিসি ক্যামেরার সাহায্যে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে রাখা সম্ভব বলেও তিনি মত পোষন করেন।

 

নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম বলেন, এখন থেকে নড়াইলে অপরাধপ্রবণতা অনেকাংশে কমে যাবে। কারণ সিসি ক্যামেরার ভয়ে অনেক অপরাধী নিজেদের সতর্ক রাখবে। সেই সাথে সিসি ক্যামেরা ফুটেজ পর্যালোচনা করে অনেক অপরাধের তথ্য সংগ্রহ করা সম্ভব হবে।

 

 

আমাদের সকাল/এসআর

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com