এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

সিডনির বনফুল রেস্টুরেন্টে বাঙালিদের ‘ফাগুন হাওয়া’

আমাদের সকাল ডেস্ক : রঙিন ফাগুন হাওয়ার দিন। কি মনে, কি বনে শিহরণ সর্বত্র। ফাগুনের আবাহনে প্রাণ ফিরে পায় বিবর্ণ প্রকৃতি; জেগে উঠে রূপ-লাবণ্যে। ফাগুন জাগিয়ে তোলে ভালোবাসার বোধ; দেয় মিলনের বার্তা।

 

‘দ্য ফ্রেন্ডস ইভেন্ট প্রাইভেট লিমিটেড’ আয়োজনে সিডনির বনফুল রেস্টুরেন্টে রাত ৮টা ৩০ মিনিটে আয়োজন করা হয় ‘ফাগুন হাওয়া’ মেলার প্রেস কনফারেন্স। এ মেলা সংক্রান্ত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন আয়োজকরা। উল্লেখ্য, ২০১৫ সালে তিসা তানিয়ার উদ্যোগে ‘ফাগুন হাওয়া’ মেলার যাত্রা শুরু।

 

প্রকৃতিতে রূপের রঙ ছড়িয়ে দেয়া এই ঋতুকে বরণ করতেই সিডনিতে আবিদা আসওয়াদ, নাছরিন পলি, তিসা তানিয়া ও পপি কবিরের ‘ফাগুন হাওয়া’ মেলার আয়োজন। অন্যান্য সহযোগিতার মধ্যে রয়েছে ফারুক খান ও রাহিলস মেকাপ ওয়ার্ল্ডের হেমা জোয়াদ্দার ও মিউচুয়াল হোম।

 

এই ‘ফাগুন হাওয়া’ মেলা আগামী ১০ মার্চ রোববার দুপুর ১২টা থেকে বিকেল ৬টা পর্যন্ত সিডনি রনমোর কমিউনিটি সেন্টার, মিন্টোতে অনুষ্ঠিত হবে। এন্ট্রি ফি ১৫ ডলার (খাবারসহ)।

 

মেলার অনুষ্ঠানমালায় থাকছে ফেস পেইন্টিং, কিডস ইন্টারটেইমেন্ট, কালচারাল প্রোগ্রাম, মিউজিক, নাচ, সালমিন তানহার ‘দ্য লুক’ এর ফ্যাশন শো এবং সেলিমা বেগমের ‘কিশোর সংঘের নাচ ও গান।

 

 

 

আমাদের সকাল/এসআর

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com