এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

সিংড়ায় মাদক বিরোধী সচেতনতা মুলক আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, (নাটোর) : আমরা চলন বিলের আদিবাসী, মাদককে না বলি”এই প্রতিপাদ্যকে সামনে রেখে নাটোরের সিংড়া উপজেলার বেলোয়া স্কুল মাঠে মাদক বিরোধী সচেতনতা মুলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

আজ সকালে উপজেলা আদিবাসী জনগোষ্ঠী আয়োজনে, বামিহাল রহমত ইকবাল অর্নাস কলেজের সহকারী অধ্যাপক নবীন চন্দ্র সরদারের সভাপতিত্বে ও আদিবাসী নেতা সাবেক মেম্বার সরেশ চন্দ্র উরাঁও এর উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিংড়া উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো, প্রধান আলোচক ছিলেন তারাশ নিমগাছী কলেজের সহকারী অধ্যাপক যোগেন্দ্র নাথ।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিংড়া থানার অফিসার ইনর্চাজ (ওসি) মনিরুল ইসলামের পক্ষে ওসি (তদন্ত) নেয়ামুল আলম, সুকাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ, বামিহাল রহমত ইকবাল অনার্স কলেজের অধ্যক্ষ মুনসুর রহমান, সিংড়া প্রেসক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাংবাদিক আশরাফুল ইসলাম সুমন, উপজেলা আদিবাসী কল্যাণ সমিতির সভাপতি উপেন্দ্র নাথ চন্দ্র উরাঁও।

 

স্কুল শিক্ষার্থী, অভিভাবক ও উপস্থিত সকলের উদ্দেশে বক্তারা বলেন, মাদকের ভয়াল গ্রাস থেকে যুবসমাজসহ সকলকে রক্ষায় এর বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে। মাদকের বিরুদ্ধে নিজে সচেতন হতে হবে, অন্যকে সচেতন করতে হবে। মাদক জীবনকে কেড়ে নেয়, জীবনের স্বাভাবিক গতি ব্যাহত করে, ধীরে ধীরে পঙ্গুত্বের দিকে নিয়ে যায়। মাদক এমন মরণব্যাধি, আত্মঘাতিমূলক জীবন প্রবাহ, আত্মহননের অসৎ এবং কুৎসিত পথ, যা দুর্বিষহ করে জীবন, অন্ধকার আনে পরিবারে, ধ্বংস করে পারিবারিক সম্প্রীতি। তাই মাদক থেকে নিজে বাচুঁন অন্যকে বাচঁতে উৎসাহী করুন।

 

 

 

আমাদের সকাল/সোহেল রানা

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com