এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

সিংড়ায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

এমরান আলী রানা, নিজস্ব প্রতিবেদক (নাটোর): সিংড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রভাতফেরি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

প্রভাতফেরি শেষে সিংড়া কোর্টমাঠে কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে উপজেলা প্রশাসন, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের মানুষের ঢল নামে।

 

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. ওহিদুর রহমান শেখ, সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আমিনুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা সাজ্জাদ হোসেন, সিনিয়র মৎস্য কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক প্রমূখ। পরে ২১শে বই মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন অতিথিরা।

 

এর আগে রাত ১২টা ১মিনিটে উপজেলা পরষিদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা ও পৌর আওয়ামী লীগ, পৌর পরিষদের নেতৃবৃন্দ সহ পৌরসভার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থী, বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের পক্ষ থেকে শহীদ মিনারে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধাঞ্জলি জানানো হয়।

 

 

আমাদের সকাল/এসআর

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com