এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

সিংড়াকে আমি দূর্নীতিমুক্ত করেই ছাড়ব : প্রতিমন্ত্রী পলক

নিজস্ব প্রতিবেদক, (নাটোর) : শনিবার বিকেলে উপজেলা আওয়ামীলীগ সভাপতি এ্যাডভোকেট ওহিদুর রহমানের সভাপতিত্বে সিংড়া কোর্ট মাঠে আয়োজিত নাগরিক সমাবেশে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন আইসিটি প্রতিমন্ত্রী এডভোকেট জুনাইদ আহমেদ পলক ও বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম, পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস, জেলা পরিষদ সদস্য সাজ্জাদ হোসেনসহ উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দের উপস্থিতিতে আইসিটি প্রতিমন্ত্রী এ্যাডভোকেট জুনাইদ আহমেদ পলক বলেছেন, সারা দেশেরমত নাটোরের সিংড়াকে উন্নত করতে হলে প্রধানবাধা দূর্নিতি।

 

সাব রেজিষ্ট্রি অফিস থেকে শুরু করে বিভিন্ন অফিসে ঘুষ ও অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগ শোনা যায়। আমার নাম ভাঙ্গিয়ে বিভিন্ন মানুষের কাছে সুযোগ নেয়া হয় বলে শোনা যায় । কিন্তু আমার কোন সেকেন্ড ইন কমান্ড নাই, কোন সালা বা সমন্ধি নাই দাবী করে পলক ঘোষণা করেন, আমার নাম ভাঙ্গিয়ে কেউ যদি কোন সুযোগ অথবা টাকা চায় তবে তাকে বেঁধে পুলিশে দেবেন।

 

সাব-রেজিষ্ট্রার অফিস থেকে শুরু করে যে কোন অফিসে অতিরিক্ত টাকা উত্তোলন বন্ধে সকলের সহযোগিতা কামনা করে পলক জানান, এলাকার উন্নয়ন আর সমৃদ্ধির স্বার্থে এগুলো বন্ধ করা জরুরী বিধায় সকলের সহযোগিতায় সিংড়া থেকে আমি দূর্নীতি বন্ধ করেই ছাড়ব।

 

নাটোরের সিংড়ায় শনিবার বিকেলে এক নাগরিক সংবর্ধনা ও মত বিনিময় সভায় এসব কথা বলেন পলক।

 

 

 

আমাদের সকাল/সোহেল রানা

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com