এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

সাংবাদিককে হুমকি: ‘ভুল স্বীকার করলেন পুলিশ কর্মকর্তা’

নিজস্ব প্রতিবেদক, (ঠাকুরগাঁও) : ঠাকুরগাঁওয়ে খোলা কাগজ পত্রিকার প্রতিনিধিকে ‘হুমকি’ দেওয়ার ঘটনায় ভুল স্বীকার করেছেন সদর থানার ওসি (তদন্ত) চিত্ত রঞ্জন রায়।

 

রবিবার দুপুরে ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার মনিরুজ্জামান মনিরের নির্দেশে বিষয়টি সমাধান হয়।

 

ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ বলেন, সোমবার দুপুরে খোলাকাগজ পত্রিকার জেলা প্রতিনিধি আল মাহমুদুল হাসান বাপ্পীকে ‘হুমকি’ দেওয়ার বিষয়টি জেলার সাংবাদিক নেতারা পুলিশ সুপারকে অবহিত করেন। এরপর পুলিশ সুপার বিষয়টি দ্রুত সমাধানের জন্য নির্দেশ প্রদান করেন। তাৎক্ষণিক ভাবে আমার অফিসে জেলার সাংবাদিক নেতাদের ও সদর থানার ওসি (তদন্ত) চিত্ত রঞ্জন রায়কে ডেনে আনা হয়।

 

সেখানে খোলাকাগজ পত্রিকার সাংবাদিক হাসান বাপ্পী ও সদর থানার ওসি (তদন্ত) চিত্ত রঞ্জন রায়ের কাছে ঘটনার বিষয়টি শোনা হয়।

 

পুলিশ সুপার (সার্কেল) আবু তাহের মোহাম্মদ আব্দুল্লাহ বলেন, অনাকাঙ্ক্ষিত এ ঘটনার জন্য ওসি (তদন্ত) চিত্ত রঞ্জন রায় দু:খ প্রকাশ করলে বিষয়টি সমাধান হয়।

 

ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু বলেন, সাংবাদিক ও পুলিশের মাঝে সবসময় সু-সম্পর্ক থাকবে এটা আমরা আশা করি। চলার পথে একটু ভুল হতেই পারে, তবে এসব ভুল পরবর্তীতে যেন আর না হয়।

 

এসময় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী, সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি জিয়াউর রহমান বকুল, সাধারণ সম্পাদক মো. শাকিল আহমেদ, আরটিভির জেলা প্রতিনিধি বাবুল প্রমুখ উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, গত শনিবার রাত আড়াইটার দিকে সদর থানার ওসি (তদন্ত) চিত্ত রঞ্জন রায় খোলাকাগজ পত্রিকার জেলা প্রতিনিধি আল মাহমুদুল হাসান বাপ্পীকে ‘টলারেট’ করা হবে না সহ নানা প্রকার হুমকি প্রদান করেন।

 

 

 

আমাদের সকাল/সোহেল রানা

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com