এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

শীর্ষ কোম্পানি ওয়ালটন লিমিটেড শেয়ারবাজারে আসছে

আমাদের সকাল ডেস্ক : দেশে ইলেকট্রনিক খাতের শীর্ষ কোম্পানি ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড শেয়ারবাজারে আসছে।বুক বিল্ডিং পদ্ধতির প্রাথমিক গণপ্রস্তাবের (আইপিও) মাধ্যমে বাজারে শেয়ার ছেড়ে অর্থ সংগ্রহ করবে কোম্পানিটি। কোম্পানি সূত্রে এই তথ্য জানা গেছে।

সূত্র জানিয়েছে, বুক বিল্ডিং পদ্ধতির আইপিও প্রক্রিয়ার অংশ হিসেবে আগামী ডিসেম্বর অথবা জানুয়ারি মাসে কোম্পানিটি রোড শো করবে। তারপর প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের কাছে শেয়ার বিক্রির জন্য নিলাম অনুষ্ঠানের অনুমতি চেয়ে বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) কাছে আবেদন জানানো হবে।

উল্লেখ, রোড শো হচ্ছে প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীদের কাছে কোম্পানির পরিচিতি, আর্থিকচিত্র ও ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরার জন্য আয়োজিত অনুষ্ঠান।এ অনুষ্ঠানে অংশ নিতে বিধি অনুসারে ‘যোগ‌্য’ সব প্রতিষ্ঠানকে আমন্ত্রণ জানানো হয়।সেখানে কোম্পানির পক্ষ থেকে পরিচিতি, আর্থিকচিত্র ও ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরা হয়। সম্ভাব্য বিনিয়োগকারীরা প্রশ্নোত্তর পর্বে অংশ নিয়ে তাদের প্রয়োজনীয় তথ্য জেনে নিতে পারেন। রোড শো’তে ইস্যু ম্যানেজারও বিভিন্ন বিষয়ের ব্যাখ্যা দিয়ে থাকে।

 

আমাদের সকাল/মাহমুদ

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com