এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

শাহজালালে যাত্রীর পেটে মিলল ২৩শ ইয়াবা

আমাদের সকাল ডেস্ক : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে দুই হাজার ২৮০ পিস ইয়াবাসহ একজনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।

 

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার সময় ইয়াবাসহ শাকিল মিয়া (২৫) নামে এক যাত্রীকে আটকের তথ্য নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপস অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

 

বিমানবন্দর সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা ৬টার সময় কক্সবাজার থেকে বেসরকারি একটি এয়ারলাইন্সের ফ্লাইটযোগে ঢাকায় আসে শাকিল মিয়া। বিমানবন্দরে তার চলাফেরা সন্দেহজনক মনে হয় বন্দর আর্মড পুলিশের সদস্যদের। এ সময় শাকিল পুলিশ সদস্যদের বিভ্রান্তিকর ও সন্দেহজনক তথ্য দেয়। পরে তাকে বিমানবন্দর আর্মড পুলিশের হেফাজতে নিয়ে তল্লাশি ও জিজ্ঞাসাবাদ করা হয়। তখন সে পেটে ইয়াবা থাকার কথা স্বীকার করে।

 

এ প্রসঙ্গে বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন বলেন, বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গনে সন্দেহজনকভাবে ঘোরাফেরা করছিল শাকিল। পরবর্তীতে তার পাকস্থলিতে ২ হাজার ২৮০ পিস ইয়াবা থাকার কথা স্বীকার করে। এই ইয়াবার বাজারমূল্য আনুমানিক সাড়ে ১১ লাখ টাকা। জিজ্ঞাসাবাদে সে জানিয়েছে, কক্সবাজারের টেকনাফের জনৈক আবিরের কাছ থেকে এ ইয়াবা সংগ্রহ করেছে। সে জনৈক পারভেজের অর্থায়নে এ ইয়াবা বহন করছিল বলেও স্বীকার করেছে। শাকিল ঢাকার খিলক্ষেত থানার ডুমনি এলাকার নয়াপাড়া গ্রামের মো. শাহাজদ্দিনের ছেলে।

 

তার বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে বলে জানান তিনি।

 

আমাদের সকাল/মাহমুদ

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com