এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

লোকমানের নির্দেশনায় ক্যাসিনোতে বিক্রি হতো অবৈধ বিদেশি মদ

আমাদের সকাল ডেস্ক : বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক (বিসিবি) লোকমান হোসেন ভূঁইয়ার নিয়ন্ত্রণাধীন মোহামেডান স্পোটিং ক্লাবের ক্যাসিনোতে অবৈধভাবে বিদেশি মদ, হুইস্কি তার নির্দেশনা মতে সরবরাহ করে বিক্রি করা হতো। এছাড়া তিনি রিমান্ডে অস্পষ্ট তথ্য দিয়েছেন বলে আদালতকে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

 

দুদিনের রিমান্ড শেষে আজ বৃহস্পতিবার লোকমান হোসেনকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুনরায় পাঁচদিনের রিমান্ড আবেদন করে একটি প্রতিবেদন দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। প্রতিবেদনে এসব তথ্য উল্লেখ করা হয়েছে।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা তেজগাঁও থানার এসআই কামরুল ইসলাম প্রতিবেদনে উল্লেখ করেন, লোকমানকে দুদিনের পুলিশ রিমান্ডে জব্দকৃত চার বোতল বিদেশি মদ হেফাজতে রাখা-সংক্রান্ত জিজ্ঞাসাবাদে জানা যায়, লোকমানের নিয়ন্ত্রণাধীন মোহামেডান স্পোর্টিং ক্লাবের ক্যাসিনোতে অবৈধভাবে বিদেশি মদ, হুইস্কি তার নির্দেশনা মতে বিভিন্নভাবে সরবরাহ করে বিক্রয় করা হতো।

 

এছাড়া জিজ্ঞাসাবাদে তিনি মামলার ঘটনা-সংক্রান্ত কিছু অস্পষ্ট তথ্য প্রদান করেছেন।

 

এর আগে ৩০ সেপ্টেম্বর ঢাকা মহানগর হাকিম আশেক ইমাম দুদিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন। তার আগে ২৭ সেপ্টেম্বর ঢাকা মহানগর হাকিম সরাফুজ্জামান আনছারী তার বিরুদ্ধে দুদিনের রিমান্ড মঞ্জুর করেন।

 

গত ২৫ সেপ্টেম্বর রাতে তেজগাঁওয়ের মনিপুরী পাড়ার বাসা থেকে বিপুল পরিমাণ মাদকসহ লোকমানকে গ্রেপ্তার করা হয়।

 

পরে এক সংবাদ সম্মেলনে র‌্যাব-২ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ জানান, লোকমান মোহামেডান ক্লাবে অবৈধ ক্যাসিনো ভাড়া দিয়ে কোটি কোটি টাকা উপার্জন করেছেন। অস্ট্রেলিয়ায় কমনওয়েলথ ও এএনজেড ব্যাংকে তার ৪১ কোটি টাকা রয়েছে।

 

আমাদের সকাল/মাহমুদ

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com