এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

রিহ্যাবের পাঁচ দিনব্যাপী আবাসন মেলা শুরু বুধবার

আমাদের সকাল ডেস্ক : আবাসন ব্যবসায়ীদের সংগঠন রিহ্যাবের পাঁচ দিনব্যাপী আবাসন মেলা শুরু হচ্ছে আগামী বুধবার। এবারের মেলায় ২০২টি স্টল থাকছে। এর মধ্যে ২০টি নির্মাণ সামগ্রী ও ১৪টি আর্থিক প্রতিষ্ঠান অংশ নেবে।

 

বারবারের মতো এবারের আবাসন মেলাটি হবে রাজধানীর শেরে বাংলা নগরের বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে। গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। প্রথম দিন উদ্বোধনের পর দুপুর ২টা থেকে ক্রেতা-দর্শনার্থীরা মেলায় যেতে পারবেন। অন্যান্য দিন মেলা শুরু হবে সকাল ১০টায়। বিরতিহীনভাবে মেলা চলবে রাত নয়টা পর্যন্ত।

 

মেলার বিস্তারিত জানাতে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে আজ সোমবার আয়োজিত সংবাদ সম্মেলনের আয়োজন করে রিয়েল এস্টেট অ্যান্ড হাউজিং অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (রিহ্যাব)। এতে লিখিত বক্তব্য পাঠ করেন রিহ্যাবের প্রথম সহসভাপতি লিয়াকত আলী ভূঁইয়া। আরও উপস্থিত ছিলেন সংগঠনের দ্বিতীয় সহসভাপতি মো. আনোয়ারুজ্জামান, তৃতীয় সহসভাপতি কামাল মাহমুদ, রিহ্যাব মেলার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান শাকিল কামাল চৌধুরীসহ কয়েকজন পরিচালক।

 

লিয়াকত আলী ভূঁইয়া বলেন, ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে রিহ্যাব ১৮ বছর ধরে মেলার আয়োজন করছে। তিনি বলেন, রিহ্যাবের আবাসন মেলা সাধ্যের মধ্যে মনের মতো ফ্ল্যাট বা প্লট কিনতে ক্রেতাদের সাহায্য করবে।

 

আয়োজকেরা জানান, মেলায় প্রবেশের জন্য দুই ধরনের টিকিটের ব্যবস্থা থাকছে। একবার প্রবেশের জন্য ৫০ টাকার টিকিটের পাশাপাশি ৫ বার প্রবেশের জন্য মাল্টিপল টিকিট থাকবে ১০০ টাকায়। প্রবেশ টিকিটের অর্থ দুস্থদের সাহায্যার্থে ব্যয় করা হবে। প্রবেশ টিকিটে র্যাফেল ড্রতে থাকবে প্রাইভেটকার, মোটরসাইকেল, ফ্রিজ, টেলিভিশনসহ বেশ কিছু উপহার।

 

 

 

আমাদের সকাল/এসআর

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com