এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

রাজনীতি ও সাংবাদিকতা করতে হলে সৎ ও সাহসী হতে হয়: দীপু মনি

আমাদের সকাল ডেস্ক : রাজনীতি ও সাংবাদিকতা করতে হলে সৎ ও সাহসী হতে হয় বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী দীপু মনি। গতকাল শনিবার চাঁদপুর প্রেসক্লাব আয়োজিত ‘অভিষেক ২০১৯’ শীর্ষক সংবর্ধনা ও সম্মাননা অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

 

চাঁদপুর-৩ আসনের সাংসদ দীপু মনি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিতে গিয়ে আরও বলেন, ‘এ দেশে সাংবাদিকতা ও রাজনীতিকে সহজ কাজ বা পেশা মনে করা হয়। এটাকে অনেকেই সহজ মনে করছেন। কিন্তু আমি মনে করি, রাজনীতি করতে হলে বা সাংবাদিকতা করতে হলে সৎ ও সাহসী হতে হবে। তা না হলে রাজনীতি বলেন আর সংবাদপত্র বা সাংবাদিকতাই বলেন, তাতে থাকার কোনো অর্থ নেই।’

 

শিক্ষামন্ত্রী বলেন, সমাজের সব জায়গায় সব সময় ইতিবাচক মনোভাব চান তিনি। নেতিবাচকতা ভালো কিছু জন্ম দেয় না, এটা পেছনে টেনে ধরে। তবে দুঃখজনক হলেও সত্যি, অনেক সময় সংবাদমাধ্যম নেতিবাচকতার ওপরেই চলে। এটা পরিহার করা দরকার।

 

প্রেসক্লাব সভাপতি শহীদ পাটোয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন চাঁদপুর জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, পুলিশ সুপার মো. জিহাদুল কবির, চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র মো. নাছির উদ্দিন আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান ওচমান গনি পাটোয়ারী, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু নইম পাটোয়ারী, এবিসি ফুটওয়্যার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জয়নাল আবেদীন মজুমদার, সাংবাদিক সুভাষ চন্দ্র রায় প্রমুখ।

 

 

আমাদের সকাল/এসআর

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com