এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

যে কেউ নাম ভাঙানোর চেষ্টা করলে জানান: মাশরাফি

আমাদের সকাল ডেস্ক : নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজা আগামী প্রজন্মের জন্য নড়াইলকে একটি সুন্দর ও বাসযোগ্য মডেল জেলা হিসেবে গড়ে তুলতে সরকারি, আধা সরকারি সংস্থার কর্মকর্তাসহ সব শ্রেণি-পেশার মানুষের সহযোগিতা চাইলেন। আজ বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় তিনি এ আহ্বান জানান।

 

সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর জানুয়ারিতে বাংলাদেশে বিপিএল এবং ফেব্রুয়ারিতে নিউজিল্যান্ড সফরে অংশ নেন মাশরাফি। সেসব ব্যস্ততা শেষে জেলা প্রশাসনের সঙ্গে সাংসদ হিসেবে এটাই তাঁর প্রথম বৈঠক। সভায় সভাপতিত্ব করেন নড়াইলের জেলা প্রশাসক আঞ্জুমান আরা।

 

প্রধান অতিথির বক্তব্যে মাশরাফি বিন মুর্তজা বলেন, ‘নড়াইলকে মডেল জেলা হিসেবে গড়ে তুলতে হলে আগে নিজেদের চরিত্রকে গঠন করতে হবে। যার যার অবস্থান থেকে জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক, ঘুষ ও দুর্নীতিমুক্ত হতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ ব্যাপারে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। আমরা তাঁর নির্দেশ অনুসরণ করে নিজেদের জেলাকে গড়ে তুলতে চাই। এ ব্যাপারে কোনো আপস নেই।’ চাকরি বা অন্য ক্ষেত্রে তাঁর নাম ভাঙিয়ে কেউ কোনো ব্যাপারে অন্যায়ভাবে সুযোগ-সুবিধা নেওয়ার চেষ্টা করলে তা তাঁকে জানানোর কথা বলেন মাশরাফি। তিনি বলেন, ‘এ ক্ষেত্রে আমার পরিবারের সদস্য, বন্ধু-বান্ধব বা আত্মীয়স্বজনই যে-ই হোক না কেন, এ ব্যাপারে কোনো ছাড় নেই। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল দেশ গড়তে হলে দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে সততার সঙ্গে এগিয়ে যেতে হবে।’

 

সভায় বক্তব্য দেন পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দীন, স্থানীয় সরকার বিভাগ নড়াইলের উপপরিচালক মো. মনিরুজ্জামান, পৌর মেয়র মো. জাহাঙ্গীর বিশ্বাস প্রমুখ। এ সময় সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

 

আমাদের সকাল/এসআর

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com