এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

যশোরে গোলাগুলিতে যুবক নিহত

আব্দুর রহিম রানা, নিজস্ব প্রতিবেদক (যশোর): যশোর শহরের ষষ্টিতলাপাড়া এলাকার শাহাদৎ হোসেন (২৫) নামে এক যুবক গোলাগুলিতে নিহত হয়েছে। মঙ্গলবার দিবাগত ভোর রাতে শার্শা উপজেলার উলাসী গ্রাম থেকে তার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শাহাদৎ ষষ্টিতলাপাড়া এলাকার বাচ্চু ড্রাভারের ছেলে।

 

পুলিশের দাবি, শার্শা উপজেলায় দুই দলের ‘গোলাগুলিতে’ শাহাদৎ হোসেন নিহত হয়েছে। বুধবার ভোরে লাশ যশোর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ সময় ঘটনাস্থল থেকে গাঁজা, অস্ত্র ও গুলি উদ্ধার হয়েছে।

 

বুধবার সকালে নিহতের ভাই সবুজ ও সাগর হাসপাতালের মর্গে লাশের পরিচয় নিশ্চিত করেন।

 

শার্শা থানার এসআই আবুল হাসান জানান, মঙ্গলবার রাত সাড়ে ৩টার দিকে কুঁচেমোড়া এলাকায় গোলাগুলির খবর পেয়ে শার্শা থানা পুলিশ ঘটনাস্থলে যায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারীরা পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে অজ্ঞাত একজনের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। এছাড়া দুই কেজি গাঁজা, একটি ওয়ান শুটার গান ও এক রাউন্ড গুলিও উদ্ধার করা হয়েছে।

 

পুলিশ জানায়, নিহত যুবক মাদক ব্যবসায়ী। নিজেদের মধ্যে গোলাগুলিতে মারা গেছেন। ঘটনাস্থল থেকে একটি শুটারগান, এক রাউন্ড গুলি ও দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

 

শার্শা থানার ওসি মশিউর রহমান জানান, উপজেলার কুচেমোড়া এলাকায় দুইদল মাদক ব্যবসায়ীর মধ্যে ‘গোলাগুলি’ চলেছে, এমন খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। ঘটনাস্থলে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে পুলিশ।

 

তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি শুটারগান, এক রাউন্ড গুলি ও দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে বলেও জানান ওসি মশিউর রহমান।

 

 

 

আমাদের সকাল/এসআর

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com