এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

যতই ষড়যন্ত্র করেন নৌকার বিজয় হবেই এবং আ.লীগ আবার সরকার গঠন করবে : কেরামত

আমাদের সকাল ডেস্ক : রাজবাড়ী-১ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী কাজী কেরামত আলী বলেছেন, আওয়ামী লীগ ধোঁকার রাজনীতি করে না। নির্বাচন নিয়ে আপনারা যতই ষড়যন্ত্র করেন নৌকার বিজয় হবেই এবং আওয়ামী লীগ আবার সরকার গঠন করবে।

 

বৃহস্পতিবার বিকেলে রাজবাড়ীর শহীদ খুশি রেলওয়ে ময়দানে জেলা আওয়ামী লীগ আয়োজিত রাজবাড়ী-১ আসনের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

কেরামত আলী বলেন, আওয়ামী লীগ দেশেকে উন্নয়নের মহাসড়কে নিয়ে গেছে। বিশ্বের বুকে বাংলাদেশ এখন রোল মডেল। নারীর উন্নয়ন, শিক্ষা, কৃষিসহ বিভিন্ন উন্নয়নের মাধ্যমে সব কিছুকে পেছনে ফেলেছে আওয়ামী লীগ। শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়েছেন এবং আগামীতে ক্ষমতায় আসলে আরও উন্নয়ন হবে।

 

তিনি আরও বলেন, নির্বাচনে জয়ী হলে জেলায় যেসব অসসাপ্ত কাজ আছে, সেগুলো সমাপ্ত করাসহ দৌলতদিয়া-পাটুরিয়ায় দ্বিতীয় পদ্মা সেতু ও স্থায়ীভাবে নদী শাসনের কাজ করব। রাজবাড়ীকে রেলওয়ে বিভাগ করার চেষ্টা চলছে। নির্বাচনী পথসভা, গণসংযোগ, উঠান বেঠক ও আজকের জনসভার উপস্থিতি প্রমাণ করে নৌকার বিজয় সুনিশ্চিত।

 

জনসভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সোবাহানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, সংরক্ষিত আসনের এমপি কামরুন নাহার চৌধুরী লাভলী, শিক্ষা প্রতিমন্ত্রীর কন্যা কানিজ ফাতেমা চৈতি, সহ-সভাপতি ফকির আব্দুল জব্বার, পৌর মেয়র মোহাম্মদ আলী চৌধুরী ও বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এমএম নওয়াব আলী প্রমুখ।

 

 

আমাদের সকাল/সোহেল রানা

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com