এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

মোহামেডানের টানা দ্বিতীয় জয়

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে নিজেদের প্রথম ম্যাচে গাজী গ্রুপকে হারিয়ে শুভ সূচনা করেছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। দ্বিতীয় ম্যাচেও সেই ধারাবাহিকতা ধরে রাখলো ঢাকার ঐতিহ্যবাহী দলটি। খেলাঘর সমাজ কল্যাণ সমিতিকে ৪ উইকেটে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে মোহামেডান। ব্যাট হাতে ৮৪ রান করে দলের জয়ে মূল ভূমিকা রাখেন মোহামেডানের রকিবুল হাসান।

মঙ্গলবার (১২ মার্চ) মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে ২২৫ রানে অল-আউট হয় খেলাঘর। জবাবে ৪ বল হাতে রেখে জয় তুলে নেয় মোহামেডান।

২২৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে মোহামেডানকে ভালো সূচনা এনে দেন দুই ওপেনার অভিষেক মিত্র ও আব্দুল মজিদ। ৬৪ রান আসে তাদের জুটি থেকে। অভিষেক ২৭ রান করে আউট হন। আরেক ওপেনার আব্দুল মজিদ দলীয় ৬৮ রানে ৪০ রান করে আউট হন। এরপর ইরফান শুকুর (১৬) ও মোহাম্মদ আশরাফুল (১০) দ্রুত বিদায় নিলে ১২২ রানে ৪ উইকেট হারায় মোহামেডান।

পঞ্চম উইকেটে রকিবুল হাসান ও নাদিফ চৌধুরীর ব্যাটে ধীরে ধীরে জয়ের দিকে এগোতে থাকে মোহামেডান। এই দুজনের জুটিতে আসে ৮৩ রান। নাদিফ ৩৯ রান করে দলীয় ২০৫ রানে আউট হন। জয়ের জন্য শেষ ওভারে প্রয়োজন ছিল ৯ রান। প্রথম দুই বলে ছয় ও চার মেরে ৪ বল হাতে রেখে দলকে জয় এনে দেন রকিবুল। শেষ পর্যন্ত ৮৪ রানে অপরাজিত ছিলেন তিনি।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে দলীয় ৩৪ রানে দুই ওপেনারের উইকেট হারায় খেলাঘর। তৃতীয় উইকেট জুটিতে ৮৪ রান যোগ করেন অমিত মজুমদার ও মোসাদ্দেক ইফতেখার। দলীয় ১১৮ রানে অমিত ব্যক্তিগত ৩৭ রান করে সোহাগ গাজীর বলে আউট হন। চতুর্থ উইকেটেও প্রতিরোধ গড়ে খেলাঘর। অশোক মিনারিয়াকে সাথে নিয়ে ৫৪ রান যোগ করেন ইফতেখার।

মিনারিয়া ২৬ রান করে আউট হন। ৪০তম ওভারে বল করতে এসে ইনজুরিতে পড়েন মোহামেডানের কাজী অনিক। তবে এরপর খেলাঘরের আর কোনো ব্যাটসম্যানই রানের দেখা পাননি। ইফতেখার ৮৭ রান করে দলীয় ২১৯ রানে আউট হন। শেষ পর্যন্ত ২২৫ রানে অল-আউট হয় খেলাঘর। মোহামেডানের সোহাগ গাজী ৩টি কাজী অনিক ও আলাউদ্দিন বাবু ২টি করে উইকেট নেন। মোহামেডানের রকিবুল হাসান ম্যাচ সেরা নির্বাচিত হন।

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com