এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

মেয়ে বোরখা পরা নিয়ে ট্রোলড হওয়ার সমুচিত জবাব রহমানের

আমাদের সকাল ডেস্ক: মেয়ে বোরখা পরা নিয়ে ট্রোলড হওয়ার সমুচিত জবাব দিয়েছেন উপমহাদেশের বরেণ্য সুরকার, সংগীত পরিচালক ও কণ্ঠশিল্পী এ আর রহমান।

 

ঘটনার সূত্রপাত গত সপ্তাহের শুরুতে। ‘স্লামডগ মিলিয়নেয়ার’ ছবির ১০ বছর পূর্তি উপলক্ষে মুম্বইয়ে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে বাবার সম্পর্কে কিছু বলতে বোরখা পরে মঞ্চে ওঠেন রহমান কন্যা খাতিজা।

 

তবে বিষয়টি ভালোভাবে নেয়নি সমালোচকরা। শুরু হয় সোশ্যাল মিডিয়ায় সমালোচনা। এক দিকে গোটা বিশ্ব ঘুরে বেড়ান অথচ মেয়েকে রক্ষণশীল জীবনযাপনে বাধ্য করেছেন বলে রহমানের বিরুদ্ধে সামাজিক মাধ্যমে অভিযোগ তোলেন নেটিজেনদের একাংশ।

 

পরে খাতিজার নামে একটি আনভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্ট থেকে যাবতীয় অভিযোগ অস্বীকার করা হয়। বোরখায় স্বচ্ছন্দ বোধ করেন খাতিজা এবং নিজের ইচ্ছাতেই তিনি ওই পোশাক পরে মঞ্চে উঠেছিলেন বলে জানানো হয়। তবে তাতেও থামেনি বিতর্ক।

 

তাই অনেকটা বাধ্য হয়েই সোশ্যাল মিডিয়ায় সমুচিত জবাব দিয়েছেন সুরকার এ আর রহমান। সামাজিক যোগাযোগ মাধ্যমে শুধুমাত্র #ফ্রিডমটুচুজ় লিখেই কথা সেরেছেন। জানিয়ে দিয়েছেন, স্বাধীনভাবে বেঁচে থাকার অধিকার রয়েছে সকলের। তবে বাগবিতণ্ডায় যাননি রহমান।

 

 

 

আমাদের সকাল/এসআর

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com