এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

মেলায় অশ্লীল নৃত্য ও হাউজি বন্ধের দাবীতে মানববন্ধন

মোঃ ইলিয়াস আলী, নিজস্ব প্রতিবেদক (ঠাকুরগাঁও): ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নের আনন্দ মেলায় যাত্রার নামে অশ্লীল নৃত্য এবং হাউজি বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকালে শহরের চৌরাস্তায় সচেতন এলাকাবাসীর আয়োজনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচীতে সকল শ্রেণিপেশার মানুষ অংশ নেয়।

মানববন্ধনে বক্তারা বলেন,মেলায় অনুমতি ছাড়া র‌্যাফেল ড্র, যাত্রাপালায় অশ্লীল নৃত্য এবং হাউজি খেলা পরিচালনা করে এলাকার সাধারণ মানুষকে ক্ষতিগ্রস্থ করা হচ্ছে।

 

স্থানীয় প্রশাসনসহ উর্দ্ধতন কর্তৃপক্ষকে বার বার বিষয়টি বলা সত্ত্বেও অজ্ঞাত কারণে মেলা বন্ধে কোন পদক্ষেপ নিচ্ছেন না সংশ্লিষ্টরা। এদিকে মেলার যাত্রাপালার মাইকের বিকট শব্দে চরম ভোগান্তিতে চলমান এসএসসি ও দাখিল পরীক্ষার্থীরা।

মেলায় চলমান হাউজি ও লটারীর খেলে মানুষ নাস্তানাবুদ হচ্ছে।

 

তাই মেলা দ্রুত বন্ধ করে এলাকায় সামাজিক অবক্ষয় রক্ষার দাবী জানিয়েছেন এলাকার মানুষ।

 

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন বলেন, মেলায় হাউজি,লটারী ক্রয়ের জন্য অগ্রীম কম দামে গম বিক্রি করছে অনেকে এতে তাদের সংসারে ঝগড়া-অশান্তি নেমে আসে৷

 

ডালিমপাড়া মাদ্রাসা শিক্ষক বলেন, বিদ্যালয়ের সামনে মাইকিং করছে এবং লটারী বিক্রি করছে,এতে ছাত্রছাত্রীদের লেখাপড়ার সমস্যা হচ্ছে৷

 

মানববন্ধনে বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী মিঞা, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা মুন্না, বালিয়াডাঙ্গী প্রেস ক্লাবের সভাপতি এনএম নুরুল ইসলাম, সাংবাদিক হারুন অর রশিদ,বালিয়াডাঙ্গী অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি আল মামুন জীবন,সাধারণ সম্পাদক ইলিয়াস আলী, মোহাম্মদ উল্লাহ রায়হান দুলু, জুলফিকার আলী ও রমজান আলীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা বক্তব্য রাখেন।

 

অনতিবিলম্বে মেলা বন্ধ করা না হলে দীর্ঘ কর্মসূচী গ্রহণ করা হবে বলে হুশিয়ারী দেন মানববন্ধনে বক্তারা।

 

 

 

আমাদের সকাল/এসআর

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com