এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

মানুষের আস্থা অর্জন করেছে প্রিমিয়ার ব্যাংক

আমাদের সকাল ডেস্ক : অর্থনৈতিক উন্নয়ন ও সরকার ঘোষিত উন্নত দেশে পরিনত হওয়ার প্রক্রিয়া ত্বরান্বিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে প্রিমিয়ার ব্যাংক। দেশের মানুষের আস্থা অর্জনের মাধ্যমেই আজ এই পর্যায়ে পৌঁছাতে পেরেছি বলে মন্তব্য করেছেন প্রিমিয়ার ব্যাংকের চেয়ারম্যান ডা. এইচবিএম ইকবাল।

 

আজ শনিবার রাজধানীর বনানিতে ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত প্রিমিয়ার ব্যাংকের ২০ বছর পুর্তি অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

 

ডা. ইকবাল বলেন, আমাদের যাত্রার শুরুটা হয়েছিল সেই ১৯৯৯ সালে । তারপর থেকে মানুষের বিশ্বাস, আস্থা ও ভালবাসায় আজকের অবস্থানে এসেছি। প্রিমিয়ার ব্যাংক দেশের বিভিন্ন খাতে উন্নয়নের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। গ্রাহকদের সহযোগিতায় ভবিষ্যতেও আমরা দেশের আর্থিক খাতে ভুমিকা রাখতে চাই।

 

ব্যাংকের উপদেষ্টা মো. আলী বলেন, বাংলাদেশ ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে পরিণত হওয়ার লক্ষ্য নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। সেই যাত্রায় আমরাও একটি গুরুত্বপূর্ণ ভুমিকা রাখতে চায়।

 

প্রিমিয়ার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী এম রিয়াজুল করিম বলেন, বাংলাদেশের সমৃদ্ধির এই পথ চলা অব্যাহত থাকবে। সবাইকে সাথে নিয়ে আমরা এগিয়ে যাব অনেক দুর। সমৃদ্ধির পথে চলতে চলতেই আমরা গড়ব উন্নত বাংলাদেশ।

 

অনুষ্ঠান বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান মঈন ইকবাল‌, পরিচালনা পর্ষদের সদস্য আবদুস সালাম মুর্শেদী, এমপি মো. ইমরান ইকবাল, জামাল জি আহমেদসহ ব্যাংকের কর্মকর্তারা।

 

বক্তব্য শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ব্যাংকের চেয়ারম্যান। এরপর কেক কেটে ২০ পুর্তি অনুষ্ঠানের উদ্বোধন করেন ডা. ইকবাল।

 

 

আমাদের সকাল/মাহমুদ

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com