এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

মন্ত্রী হচ্ছেন শিল্পী শহীদুজ্জামান সেলিম

বিনোদন ডেস্ক : ১৯৮৯ সালে, বাংলাদেশ টেলিভিশনের জোনাকি জ্বলে নাটকে অভিনয়ের মধ্য দিয়ে ছোটপর্দায় পর্দায় অভিষেক ঘটান শক্তিশালী অভিনেতা শহীদুজ্জামান সেলিম। এরপর টেলিভিশন নাটকে নির্দেশনা দিতে শুরু করেন পাশাপাশি বেশ কিছু চলচ্চিত্রেও তিনি কাজ করেন।

এবার মন্ত্রী হচ্ছেন শহীদুজ্জামান সেলিম। তবে বাস্তবে নয় অনন্য মামুনের নতুন সিনেমা ‘সাইকো’ তে মন্ত্রী চরিত্রে দেখা যাবে তাকে। এরইমধ্যে তার সঙ্গে চরিত্রটি নিয়ে নির্মাতার আলোচনা হয়েছে বলেও জানান তিনি। আগামী ১০ই জানুয়ারি থেকে ছবিটির শুটিং শুরু হবে।

সেলিম বলেন, এই চরিত্রটি নিয়ে আলোচনা হয়েছে। এখনো শুটিং শুরু হয়নি। ব্যাটে-বলে মিল থাকলে এই চরিত্রে আমি অভিনয় করবো। এদিকে এ অভিনেতা ছোট পর্দাতেও ব্যস্ত সময় পার করছেন।

২০১২ সালে রেদওয়ান রনি পরিচালিত চোরাবালি চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন শহীদুজ্জামান সেলিম।

শহীদুজ্জামান সেলিম মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত মেড ইন বাংলাদেশ (২০০৬), রেদওয়ান রনি পরিচালিত চোরাবালি (২০১২), চাষী নজরুল ইসলাম পরিচালিত দেবদাস (২০১৩), জাহিদুর রহিম অঞ্জন পরিচালিত মেঘমল্লার (২০১৫), অজ্ঞাতনামা (২০১৬) ইত্যাদী চলচ্চিত্রে অভিনয় করেন।

এদিকে, ছবিতে জুটি বেঁধেছে পূজা চেরী ও রোশান। ছবিতে রোশানকে পুলিশ অফিসারের চরিত্রে তাকে দেখা যাবে।

আমাদের সাকাল/রানা

সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com