এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

ভোলার ঘটনায় জড়িতদের খুঁজে বের করা হচ্ছে: স্বরাষ্ট্রমন্ত্রী

আমাদের সকাল ডেস্ক : ভোলার বোরহানউদ্দিনের ঘটনায় জড়িতদের খুঁজে বের করা হচ্ছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

 

তিনি বলেন, বোরহানউদ্দিনের ঘটনায় তদন্ত চলছে, ইতোমধ্যে কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় জড়িত হ্যাকার হোক আর যেই হোক সবাইকে আইনের আওতায় নিয়ে আসা হবে। কে ঘটনা ঘটিয়েছে তাদের সবাইকে একে একে সবার সামনে নিয়ে আসা হবে বলেও জানান তিনি।

 

মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ১৮তম প্রতিষ্ঠাদিবস উপলক্ষে আজ রোববার জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় আয়োজিত এক আলোচনা সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

 

আসাদুজ্জামান খান কামাল বলেন, এই ঘটনায় ফেসবুক হ্যাকিংয়ে যে ঘটনা সেটা নিয়ে পুলিশ হেডকোয়ার্টার কাজ করছে। এটা নিয়ে পরীক্ষা-নিরীক্ষা চলছে। পরীক্ষার আগে আমরা কিছু বলতে পারব না।

 

তিনি বলেন, বাংলাদেশের ধারাবাহিক উন্নয়ন বাধাগ্রস্ত করতে, বাংলাদেশকে অকার্যকর রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করতে এ অপপ্রেষ্টা চালানো হচ্ছে। তবে কেউ আমাদের পথ রোধ করতে পারবে না।

 

এর আগে অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, মুক্তিযোদ্ধাদের ভাতা ক্রমেই বাড়ানো হচ্ছে। প্রধানমন্ত্রী বিশ্বাস করেন মুক্তিযোদ্ধাদের জন্যই বাংলাদেশ স্বাধীন হয়েছে। মুক্তিযোদ্ধাদের এমন কোন দাবি নেই, যা প্রধানমন্ত্রী না করেছেন। ভবিষ্যতেও সকল দাবি দাওয়া পর্যায়ক্রমে মেনে নেওয়া হবে।

 

তিনি আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অসাম্প্রদায়িক বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন। বর্তমান সরকার সে স্বপ্ন সফল করতে কাজ করে যাচ্ছে।

 

আমাদের সকাল/মাহমুদ

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com