এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

ভোট দিলেন নৌ পরিবহন মন্ত্রী

nou-paribahon-minister-PBA

দিনাজপুরের ১২ উপজেলায় উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ চলছে। নির্বাচনে নৌ পরিবহন মন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বোচাগঞ্জ উপজেলার ধনতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সকাল সাড়ে ৮টায় ভোট দেন।

ভোট দিয়েই তিনি সৈয়দপুর বিমান বন্দরের উদ্দেশে বোচাগঞ্জ ত্যাগ করেছেন। সেখান থেকে তিনি বিমানযোগে ঢাকার উদ্দেশে যাত্রা করবেন।

তবে ভোট দিয়ে বের হয়ে তিনি সাংবাদিকদের বলেন, গণতন্ত্রের ধারা অব্যাহত রাখতে স্থানীয় সরকার নির্বাচনগুলো পর্যাযক্রমে অনুষ্ঠিত হচ্ছে। আমরা নৌকা প্রতীকের প্রার্থী দিয়েছি। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে মানুষ নৌকাকে বিজয়ী করবে।

এদিকে সকালে ভোটকেন্দ্রগুলোতে ভোটারদের উপস্থিতি তেমন লক্ষ্য করা যায়নি। তবে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে ভোটারদের উপস্থিতিও বাড়বে বলে আশা করা হচ্ছে।

দিনাজপুরের ১২ উপজেলার ৭৯১ ভোটকেন্দ্রের মধ্যে ৬৮০টিকে গুরুত্বপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে নির্বাহী ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হয়েছে। পাশাপাশি পুলিশ-বিজিবি ও আনসার বাহিনীর সদস্যরা আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিত রয়েছেন।

দিনাজপুর জেলা নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসান জানান, জেলার আইনশৃঙ্খলা বাহিনীকে সহায়তার জন্য ৩১ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং ১৪ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ভোটকেন্দ্র এলাকাগুলোতে দায়িত্ব পালন করছেন।

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com