এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

ভোট চুরি করলে শক্তহাতে জবাব দিবো : ফারুক

অনলাইন ডেস্ক : ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে এবার চুরি করলে শক্তহাতে এর জবাব দেয়া হবে বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক বিরোধীদলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক।

তিনি বলেন, সংসদ নির্বাচনে ৩০০ আসন রাতেই নিয়ে নিয়েছেন। এবার ইশরাক ও তাবিথের ভোট চুরি করলে এর জবাব দেয়া হবে। চোরের বিচার করার জন্য আমরা প্রস্তুতি নিচ্ছি।

শনিবার (১১ জানুয়ারি) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয়তাবাদী নবীন দলের উদ্যোগে আয়োজিত প্রতিবাদ সভায় তিনি এসব কথা বলেন।

জয়নুল আবদিন ফারুক বলেন, এই সরকারের অধীনে নির্বাচিত ডাকসুর ভিপিকে ছাত্রলীগের নির্যাতনের হাত থেকে বাঁচতে যদি মিছিল করতে হয়, আবেদন করতে হয়; তাহলে সেই সরকারের কাছে মায়ের মুক্তি চাওয়া মানে- আমি ব্যক্তিগতভাবে মনে করি এটা একটি নিরর্থক। তার কাছে মুক্তি চেয়ে কোনো লাভ হবে না। তাকে মুক্ত করে আনতে হবে।

তিনি বলেন, তারেক রহমানকে বিদেশে রাখা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে জেলে রাখা এবং দলের নেতাকর্মীদের নিস্তেজ করার জন্য একটি খেল আওয়ামী লীগ খেলছে। সেটা বুঝতে হবে। আর সেই খেলায় বিজয়ী হতে হলে আমাদের সেভাবে খেলতে হবে।

যারা বলে তারেক রহমান দুর্নীতিবাজ তারাই সবচেয়ে বড় দুর্নীতিবাজ মন্তব্য করে জয়নুল আবদিন ফারুক বলেন, তারেক রহমান তার পিতা জিয়াউর রহমানের গুণে গুণান্বিত। তারেক রহমান দেশের জন্য, দেশের মানুষের জন্য কাজ করে। তাকে যে দুর্নীতিবাজ বলবে তারাই হচ্ছে সবচাইতে বড় দুর্নীতিবাজ।

বিএনপির এই নেতা বলেন, এই সরকার আর বেশি দিন টিকবে না। শুধু আমিই এই কথা বলছি তা নয়। আওয়ামী লীগের কর্মীরাও বলেন- আওয়ামী লীগ সরকার আর বেশি দিন টিকবে না। দেশমাতার জন্য আল্লাহর কাছে দোয়া করি তুমি এই সরকারের পতন দেখবা, আন্দোলন ও দেখবা এবং তুমি মুক্তি পাবা সেটাও দেখবা।

তিনি বলেন, অচিরেই আন্দোলন আসবে। উত্তর-দক্ষিণ, ডানে-বামে চারদিক থেকেই আন্দোলন আসবে। হতাশ হওয়ার কিছু নাই।

প্রধানমন্ত্রীর উদ্দেশে তিনি বলেন, ৩০০ আসন তো রাতেই নিয়ে নিয়েছেন। দয়া করে ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচন ইভিএমই দেন আর যেভাবেই দেন সুষ্ঠুভাবে নির্বাচন দেন তাহলে দেখবেন কে জয় হয়।

প্রধান নির্বাচন কমিশন কে এম নুরুল হুদাকে হুঁশিয়ারি উচ্চারণ করে জয়নুল আবদিন ফারুক বলেন, আপনি বেশি দিন আর চাকরি করতে পারবেন না। আপনাকেও আমার মতো সাধারণ পাবলিক হতে হবে। তাই বলি এবারও যদি ইশরাক ও তাবিথের ভোট চুরি করেন শক্তহাতে এর জবাব দেয়া হবে। চোরের বিচার করার জন্য আমরা প্রস্তুতি নিচ্ছি।

আয়োজক সংগঠনের সভাপতি হুমায়ূন আহমেদ তালুকদারের সভাপতিত্বে প্রতিবাদ সভায় আরও উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, সাংগঠনিক সম্পাদক ইমরান সালেহ প্রিন্স, সংগঠনের সাধারণ সম্পাদক মোহাম্মদ সোহেল রানা প্রমুখ।

          আমাদের সকাল/রানা

সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com