এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

ভালোবাসা দিবসকে ঘিরে যত গান

আমাদের সকাল ডেস্ক : প্রতিবারের মতো এবারও ভালোবাসা দিবসকে ঘিরে দেশের অডিও ও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠানগুলো তাদের ইউটিউব চ্যানেলে গান প্রকাশ শুরু করেছে।

 

দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন ভালোবাসা দিবস উপলক্ষে তাদের ইউটিউব চ্যানেলে চারটি গানের ভিডিও প্রকাশ করছে। মাসের প্রথম দিনে সাদমান পাপ্পুর গাওয়া ‘মায়া’ নামের একটি গানের ভিডিও প্রকাশ করে প্রযোজনা প্রতিষ্ঠানটি। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় এই চ্যানেলে উঠেছে সিঁথি সাহার গাওয়া ‘তুমি নেই’ গানের ভিডিও। ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। এতে মডেল হয়েছেন এ বি এম সুমন। অপু আমান ও প্রিয়াংকা বিশ্বাসের গাওয়া ‘যাবে না ছেড়ে’ গানের ভিডিওটি উঠবে ১০ ফেব্রুয়ারি। ১৩ ফেব্রুয়ারি প্রকাশিত হবে তাহসানের গাওয়া ‘তুমিময় লাগে’ গানের ভিডিও। গানের একটি ছোট্ট অংশে তাহসানের সঙ্গে কণ্ঠ দিয়েছেন কর্নিয়া। এটি পরিচালনা করেছে লাফিং এলিফ্যান্ট টিম। গতবার দুটি গানের ভিডিও নিয়ে ভালোবাসা দিবসের আয়োজন ছিল এই ইউটিউব চ্যানেলটির। এবার থাকছে চারটি গানের ভিডিও। চ্যানেলটির কর্ণধার ধ্রুব গুহ বলেন, ‘গতবারের চেয়ে এবার বেশি গানের ভিডিও নিয়ে ভালোবাসা দিবসের আয়োজন সাজিয়েছি আমরা।’ তিনি আরও বলেন, ‘সবগুলোই রোমান্টিক গান। ভালোবাসা দিবস মাথায় রেখেই করা।’

 

 

তানজিব সারোয়ারের গাওয়া ‘এমন মানুষ’ শিরোনামের একটি গানের ভিডিও প্রকাশ করবে ডেডলাইন এন্টারটেইনমেন্ট তাদের ইউটিউব চ্যানেল থেকে। ভালোবাসা দিবস উপলক্ষে ১২ অথবা ১৩ ফেব্রুয়ারি এটি প্রকাশিত হবে। ভিডিওটি পরিচালনা করেছেন সঞ্জয় সমাদ্দার। এতে মডেল হয়েছেন বৃষ্টি ইসলাম।

প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি ভালোবাসা দিবস উপলক্ষে তিনটি গানের ভিডিও মুক্তি দিচ্ছে। ৫ ফেব্রুয়ারি চ্যানেলটিতে প্রকাশিত হয়েছে ইমরান মাহমুদুলের গাওয়া ‘আমার কাছে তুমি অন্য রকম’ গানের ভিডিও। এটি পরিচালনা করেছেন ভিকি জাহেদ। এখানে মডেল হয়েছেন ছোট পর্দার অভিনেত্রী সাফা কবির। একই চ্যানেলে ‘কল্পনার রং’ শিরোনামে নুসরাত কৃতির গাওয়া গানের ভিডিও উঠবে আজ। ১২ ফেব্রুয়ারি প্রকাশিত হবে মিনার ও পূজার গাওয়া গান ‘স্বপ্নভেজা মেঘ’। এই গানের ভিডিওতে মডেল হয়েছেন অপূর্ব, মেহ্জাবীন ও অর্ণব অন্তু। এটি পরিচালনা করেছেন বি ইউ শুভ। শামসুজ্জামান সুমনের গাওয়া একটি গানের ভিডিও উঠবে ১৫ ফেব্রুয়ারি।

 

 

সিএমভির কর্ণধার এস কে শাহেদ আলী বলেন, ‘এখন ভিডিও গানের সংখ্যা বাড়ছে। কারণ, ভিডিও আকারে প্রকাশিত গানই আলোচনায় আসছে। যত ভালো গানই হোক, অডিওতে জনপ্রিয়তা পাচ্ছে না। বা মানুষের কাছে পৌঁছানোর সুযোগ কম পাচ্ছে। তাই শিল্পী, প্রযোজনা প্রতিষ্ঠান—সবাই ভিডিওর দিকে ঝুঁকছে।’

 

 

দেশের আরেক বড় অডিও ও ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েজ বেশ কয়েকটি গানের ভিডিও নিয়ে তাদের ইউটিউব চ্যানেল সাজিয়েছে। চ্যানেলটিতে ৩ ফেব্রুয়ারি প্রকাশিত হয়েছে কাজী শুভর গাওয়া ‘তোমরা কইরো না প্রেম’ শিরোনামের গানের ভিডিও। এটি পরিচালনা করেছেন জাভেদ মিন্টু। রুম্মান ফিচারিং বুলবুলের গাওয়া ‘তোর মনে’ শিরোনামের গানের ভিডিওটি প্রকাশিত হয় গতকাল। এটি পরিচালনা করেছেন রুম্মান চৌধুরী। এতে মডেল হয়েছেন অভিনেত্রী টয়া ও মডেল মাহিন। আহম্মেদ ফাহিমের গাওয়া ‘তোমার দুচোখে’ গানের ভিডিও উঠবে ১০ ফেব্রুয়ারি। পরিচালনা করেছেন মারুফ হাসান।

 

 

ভালোবাসা দিবসকে ঘিরে বেশ কিছু গানের ভিডিও উঠবে জি সিরিজের ইউটিউব চ্যানেলে। ভালোবাসা দিবস উপলক্ষে মাসের প্রথম থেকে গানের ভিডিও প্রকাশ শুরু করেছে প্রতিষ্ঠানটি। ১ ফেব্রুয়ারি প্রকাশিত হয়েছে মিনারের ‘বিশ্বাস’ গানটি। কলকাতার অনুপম রায়ের ‘পারছি না তোকে’ গানটি প্রকাশিত হয়েছে ৩ ফেব্রুয়ারি। গানগুলোর ভিডিও জি সিরিজের নিজস্ব আয়োজনে তৈরি করা হয়েছে। এ ছাড়া আরমান আলিফের একটি গানের ভিডিও প্রকাশিত হবে ২০ ফেব্রুয়ারি। এর ভিডিও পরিচালনা করেছেন বিকাশ সাহা। ১৫ ফেব্রুয়ারি আগুনের ‘একটু কাঁদতে চাই’ গানের ভিডিও প্রকাশিত হবে। এটি পরিচালনা করেছেন মনজু আহমেদ।

 

 

এদিকে ভালোবাসা দিবসকে ঘিরে জি সিরিজ, লেজার ভিশনসহ বেশ কিছু প্রযোজনা প্রতিষ্ঠান গানের ভিডিও নিয়ে তাদের ইউটিউব চ্যানেল সাজিয়েছে। এ ছাড়া এককভাবেও অনেক শিল্পী ভালোবাসা দিবস উপলক্ষে তাঁদের গানের ভিডিও ইউটিউবে প্রকাশ করবেন।

 

 

 

 

 

আমাদের সকাল/আম্বিয়া

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com