এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

বেতাগীতে অজ্ঞাত যুবকের মাথাবিহীন লাশ উদ্ধার

আমাদের সকাল ডেস্ক : বরগুনার বেতাগী উপজেলার সদর ইউনিয়নের কিসমত করুনা গ্রামে এক মাথাবিহীন অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে বেতাগী থানা পুলিশ। শরীর থেকে মাথা বিচ্ছিন্ন ও অজ্ঞাত থাকার কারনে পরিচয় সনাক্ত করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন এস আই আমিনুল ইসলাম।

গতকাল সোমবার সন্ধ্যা আনুমানিক ৭টা থেকে রাত ৯ টার মধ্যে ঘটনাটি ঘটেছে বলে পুলিশের ধারণা।

 

বেতাগী থানা পুলিশের সাথে ঘটনাস্থলে পৌছালে দেখা যায়, কিসমত করুনা গ্রামের সিকদার বাড়ি সংলগ্ন কাঁচা রাস্তার উপর নিথর মাথাবিহীন রক্তমাখা দেহটি পরে আছে।

 

এ সময়ে আরো উপস্থিত ছিলেন, বেতাগী সদও ইউনিয়ন চেয়ারম্যান মো: নজরুল ইসলাম,ইউ পি সদস্য মো: ওয়ারেজ আলী জোমাদ্দার ও স্থানীয় বাসিন্দা মো: আবদুস সালাম,মো: নান্টু খা,এবং ঘটনাস্থলের নিকটস্থ মজনু সিকদার প্রমূখ।

 

বেতাগী থানার অফিসার ইনচার্জ মো: কামরুজ্জামান মিয়া বলেন, উল্লেখিত ইউনিয়ন চেয়ারম্যান মো: নজরুল ইসলামের নিকট খবর পেয়ে থানার নাইট টিম নিয়ে রাত ১০ টা নাগাত ঘটনাস্থলে পৌছাই। শরীর থেকে বিচ্ছিন্ন মাথা অজ্ঞাত থাকার কারনে এখনো পরিচয় সনাক্ত করা সম্ভব হয় নি তবে শারিরিক গঠনের ভিত্তিতে বয়স ৩৫ থেকে ৪০ এর মধ্যে হতে পারে বলে অনুমান করা যাচ্ছে।

 

আরো বলেন, আমি ইতোমধ্যে বরগুনা পুলিশ সুপার স্যারের সাথে কথা বলেছি এবং তার নির্দেশনুযায়ী লাশ বেতাগী থানায় নিয়ে আসার ব্যবস্থা করেছি একই সাথে ঘটনাস্থলে বেতাগী থানা পুলিশ কর্তৃক কঠোর নিরাপত্তার ব্যবস্থা নেওয়া হয়েছে। সকালে পলিশ সুপার মহোদ্বয় ঘটনাস্থলে আসবেন, এবং তার নির্দেশনা অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

 

 

আমাদের সকাল/মাহমুদ

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com