এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

বিএনপি ক্ষমতায় এলে লাখ লাখ মানুষকে হত্যা করবে : তোফায়েল

আমাদের সকাল ডেস্ক : ভোলা-১ সদর আসনে আওয়ামী লীগের প্রার্থী ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, যারা মুক্তিযুদ্ধের বিরুদ্ধে ছিল আজ তারা বিএনপির সঙ্গে জোট করে ধানের শীষ প্রতীকে নির্বাচন করছেন।

 

তিনি বলেন, বিএনপি যদি একবার ক্ষমতায় যায় তাহলে লাখ লাখ মানুষকে হত্যা করবে। লাখ লাখ লোক মারা যাবে। কাজেই নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে।

 

বুধবার বিকেলে ভোলা সদরের চর সামাইয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের পণ্ডিতবাড়ির দরজার বাজার এলাকায় নির্বাচন উপলক্ষে এক পথসভায় এসব কথা বলেন তিনি।

 

তোফায়েল আহমেদ বলেন, ঐক্যফ্রন্টের প্রধান ড. কামাল হোসেন বঙ্গবন্ধুর সময়কালে পররাষ্ট্রমন্ত্রী ছিলেন, অথচ আজ স্বাধীনতা বিরোধীদের সঙ্গে হাত মিলিয়েছেন তিনি। বিএনপির মওদুদ আহমদ বার বার দল বদল করেছেন। এদের কোনো নীতি নেই। মানুষ তাদের ঘৃণা করে।

 

চর সামাইয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি মো. মোস্তফা মেম্বারের সভাপতিত্বে বাণিজ্যমন্ত্রী আরও বলেন, সারা দেশে এখন নৌকার জোয়ার। ২০০১ সালে বিএনপি ক্ষমতা এসে মানুষের ঘর-বাড়িতে আগুন দিয়েছে, অনেক মানুষকে হত্যা করেছে। আওয়ামী লীগের ১০ বছরের ক্ষমতার আমলে মানুষ শান্তিতে বসবাস করছেন।

 

তিনি আরও বলেন, বিএনপি ১৯৯৬ ও ২০০১ সালে যখন ক্ষমতায় ছিল দেশের কোনো উন্নয়ন হয়নি। আওয়ামী লীগের আমলেই ভোলায় উন্নয়ন হয়েছে। ভোলার প্রতিটি ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে। নদীভাঙন বন্ধ হয়েছে। ভোলায় গ্যাসভিত্তিক শিল্প-কারখানা গড়ে উঠছে। এখনকার যুবকরা কর্ম-সংস্থানের সুযোগ পাচ্ছে।

 

এ সময় উপস্থিত ছিলেন- ভোলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন প্রমুখ।

 

 

আমাদের সকাল/মোঃ সোহেল রানা

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com