এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

বিএনপির ২১৮ নেতাকর্মী কারাগারে

আমাদের সকাল ডেস্ক : নোয়াখালী সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. হানিফ হত্যা মামলায় বিএনপি ও সহযোগী সংগঠনের ২১৮ নেতাকর্মীর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো হয়েছে।

 

মঙ্গলবার বিকেলে বিএনপির ২২২ জন নেতাকর্মী নোয়াখালী জেলা জজ আদালতে ১নং আমলি আদালতের জ্যেষ্ঠ হাকিম শোয়েব উদ্দিন খাঁনের আদালতে হাজির হয়ে আগাম জামিন চাইলে শুনানি শেষে আদালত ২১৮ জনের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন। বাকি চারজনকে চার সাপ্তাহের জামিন দেয়া হয়।

 

আদালতের পরিদর্শক (কোর্ট ইন্সপেক্টর) নাজমুল হক বিষয়টি নিশ্চত করেছেন।

 

জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুর রহমান জানান, জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানো আসামিদের মধ্যে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম কিরণ, সুবর্ণচর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এনায়েত উল্লা বাবুল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, নোয়াখালী পৌরসভার সাবেক কাউন্সিলর দেলোয়ার হোসেন রয়েছেন।

 

সুধারাম মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, গত ১১ ডিসেম্বর সদর উপজেলার এওজবালিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মো. হানিফকে বিএনপির মিছিল থেকে গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় এওজবালিয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক আরিফুল ইসলাম সুমন বাদী হয়ে বিএনপি জামায়াতের ৩৬১ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও অনেককে আসামি করে মামলা করেন। মামলার ২২২ আসামি উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন।

 

 

 

আমাদের সকাল/সোহেল রানা

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com