এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

বিএনপির পরাজয় কেউ ঠেকাতে পারবে না, দুই-তৃতীয়াংশ আসনে জিতবে আ.লীগ : তোফায়েল

আমাদের সকাল ডেস্ক : ভোলা-১ আসনের আওয়ামী লীগের প্রার্থী ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন এই নির্বাচনে তাদের বিজয় কেউ ঠেকাতে পারবে না। কিন্তু আমি বলছি, এ নির্বাচনে বিএনপির পরাজয় কেউ ঠেকাতে পারবে না। দুই-তৃতীয়াংশ আসনে জিতে আবারও সরকার গঠন করবে আওয়ামী লীগ।

 

রোববার দুপুরে ভোলা সদর উপজেলার শিবপুরের রোকেয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে নির্বাচনী পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

 

শিবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল গফুর মিয়ার সভাপতিত্বে পথসভায় তোফায়েল আহমেদ বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া দুর্নীতির মামলার আসামি হয়ে জেলে রয়েছেন। তার ছেলে তারেক জিয়া ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার সাজাপ্রাপ্ত আসামি। বিএনপির এখন কোনো নেতা নেই। ড. কামাল হোসেনকে ভাড়া করেছে বিএনপি। কামাল হোসেন বিএনপির ভাড়াটিয়া নেতা। বিএনপিকে ভোট দেয়া মানে ভোটটা নষ্ট করা।

 

বাণিজ্যমন্ত্রী তোফায়েল আরও বলেন, গতকাল প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটের জনসভায় বলেছেন তারেক জিয়াকে দেশে আনা হবে। শাস্তি তাকে ভোগ করতে হবে।

 

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন, ভাইস চেয়ারম্যান মো. ইউনুছ ও শিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জসিম উদ্দিন প্রমুখ।

 

 

আমাদের সকাল/সোহেল রানা

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com