এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

বাস-ট্রাক সংঘর্ষে আহত স্কুলছাত্রের মৃত্যু

আমাদের সকাল ডেস্ক : সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে মেহেদী হাসান (১৭) নামে আহত এক স্কুলছাত্র মারা গেছে। শুক্রবার বিকেলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মেহেদী হাসান সদর উপজেলার বহুলী ইউনিয়নের জোয়ালডাঙ্গা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে ও স্থানীয় ধুকুরিয়া উচ্চ বিদ্যালয়ের এসএসসির পরীক্ষার্থী।

 

নিহতের চাচাত ভাই মাহমুদুল হাসান বিষয়টি নিশ্চিত করে জানান, লেখাপাড়া পাশাপাশি মেহেদী হাসান শ্রমিকের কাজ করতো। শুক্রবার স্কুল বন্ধ থাকায় ট্রাকে শ্রমিকের কাজে যায় সে। সদর উপজেলার শিলন্দায় যাত্রীবাহী একটি বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হয় মেহেদী। তাকে উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

 

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুল হামিদ জানান, সকাল ৮টার দিকে সিরাজগঞ্জগামী সোয়েব পরিবহনের একটি যাত্রীবাহী বাস শিলন্দা এলাকায় পৌঁছালে বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে বাসের ৭ যাত্রী ও মেহেদীসহ ট্রাকের ৩ শ্রমিক আহত হন।

 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় মেহেদী ও অপর এক শ্রমিককে বগুড়া শহীদ জিয়াউর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

 

 

 

আমাদের সকাল/সোহেল রানা

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com