এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

বাবাকে মারধরের প্রতিবাদ করায় ছেলেকে কুপিয়ে হত্যা

আমাদের সকাল ডেস্ক : বাবাকে মারধরের প্রতিবাদ করায় বরগুনায় তার ছেলেকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে বরগুনা সদর উপজেলার বুড়িরচর ইউনিয়নের কামড়াবাদ এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করা হয়।

 

এ ঘটনায় নিহতের নাম শামীম ইমতিয়াজ বাদশাহ। তিনি ওই এলাকার সোহরাব মৃধার ছেলে। বাদশাহ দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত। তার মরদেহ বরগুনা জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

 

এদিকে দলীয় কর্মীর মৃত্যুর খবর শুনে বরগুনা জেনারেল হাসপাতালে ছুটে আসেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ জাহাঙ্গীর কবীর, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সুনাম দেবনাথসহ নেতাকর্মীরা। অন্যদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বরগুনা জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

 

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, বাদশাহর বাবা সোহরাব মৃধাকে মারধর করে স্থানীয় প্রতিপক্ষ আল-আমিন গাজী, জাকারিয়া, মহসিন সর্দার ও তার দুই ছেলে রাকিব এবং সাবু। এ ঘটনা শুনে বাদশা তার বাবাকে মারধরের প্রতিবাদ করলে তাকেও ধারালো দেশীয় অস্ত্র দিয়ে উপর্যপুরি কুপিয়ে পালিয়ে যায় তারা। পরে স্থানীয়রা বাদশাহকে উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

 

এ বিষয়ে বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ জানান, নিহতের শরীরের বিভিন্ন স্থানে দেশীয় ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

 

এ ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে জানিয়ে তিনি বলেন, অভিযুক্তদের গ্রেফতারে পুলিশ ইতোমধ্যেই অভিযান শুরু করেছে।

 

 

আমাদের সকাল/সোহেল রানা

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com