এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

বঙ্গবন্ধু সেতুতে গা‌ড়ি দূর্ঘটনায় দম্পতিসহ নিহত ৩

আমাদের সকাল প্রতিবেদক : টাঙ্গাই‌লের বঙ্গবন্ধু সেতুপূর্ব এলাকায় মাইক্রোবাস ও কাভার্ড ভ্যানের সংঘ‌র্ষে দম্পতিসহ তিনজন নিহত হ‌য়ে‌ছেন। এ‌তে আ‌হত হ‌য়ে‌ছেন আ‌রো পাঁচজন।

 

নিহত তিনজ‌নের ম‌ধ্যে দু’জন নারী। হতাহ‌তের বা‌ড়ি সিরাজগঞ্জ সদর থানায় ব‌লে জা‌নি‌য়ে‌ছে পু‌লিশ। শুক্রবার (৬ ডিসেম্বর) সকাল সা‌ড়ে ৭টায় বঙ্গবন্ধু সেতুপূর্ব টোলপ্লাজা সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘ‌টে।

 

‌নিহতরা হ‌লেন-সিরাজগঞ্জ সদরের আব্দুল ক‌রিম সরকার (৬০), তার স্ত্রী মা‌তোয়ারা সরকার (৫০) ও সিরাজগঞ্জ সদর থানার সা‌হেদ নগর বেপারীপাড়ার সে‌লিমের স্ত্রী কা‌নিজ ফা‌তেমা (৩০)।

 

আহতরা হ‌লেন-কানিজ ফাতেমার স্বামী সে‌লিম, আড়াই বছর বয়সী সা‌মি, ইমদাদুল হক, রুনা (২৭) ও মেঘলা (১৭)। তাদের সিরাজগঞ্জ সদর হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

 

বঙ্গবন্ধু সেতুপূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আয়বুর রহমান জানান, আব্দুল ক‌রিম পরিবারের সদস্য ও নিকট আত্মীয়দের নিয়ে মাই‌ক্রোবাসে করে সিরাজগঞ্জ থে‌কে টাঙ্গাই‌লে এক আত্মীয়র বা‌ড়ি‌তে বেড়া‌তে যা‌চ্ছিলেন। পথে সেতুর পূর্ব দিকের টোলপ্লাজার কাছে একটি কাভার্ডভ্যানের সঙ্গে উত্তরবঙ্গ থে‌কে ছে‌ড়ে আসা একটি মাই‌ক্রোবাসের সংঘর্ষ হয়। এ‌তে ঘটনাস্থ‌লেই তিনি, তার স্ত্রী ও নিকট আত্মীয় ফাতেমা নিহত হ‌ন। এ সময় আহত হন তাদের সঙ্গে থাকা আরো পাঁচজন।

 

‌তি‌নি আ‌রো জানান, দুর্ঘটনা কব‌লিত দু’‌টি গাড়ি ও তিনজনের মরদেহ উদ্ধার করা হ‌য়ে‌ছে। বঙ্গবন্ধু সেতু‌তে গা‌ড়ি দূর্ঘটনায় হতাহত‌দের প‌রিচয় পাওয়া গে‌ছে।

 

এমআইপি

সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com