এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

পোস্টার-ব্যানার অপসারণ শুরু

অনলাইন ডেস্ক : ঢাকার দুই সিটি (উত্তর ও দক্ষিণ) করপোরশনের ভোট শেষে পোস্টার-ব্যানার অপসারণ শুরু করেছে সংস্থাটি।

রোববার সকালে সরেজমিনে দেখা যায়, রাজধানীর কারওয়ান বাজার থেকে ফার্মগেটের মাঝখানের কাজী নজরুল ইসলাম এভিনিউ রাস্তার দু-পাশে সাঁটানো মেয়র, কাউন্সিলর প্রার্থীদের পোস্টার-ব্যানার অপসারণ করতে দেখা যায় করপোরেশনের লোকজনদের। উত্তর সিটির এ অংশে আওয়ামী লীগের আতিকুলের পাশাপাশি বিএনপির তাবিথ আউয়ালের পোস্টারও অপসারণ করছেন তারা।

তারা কেবল কাজী নজরুল ইসলাম এভিনিউর দু-ধারের পোস্টারই তখন অপসারণ করছেন। মূল রাস্তার পাশ দিয়ে যাওয়া ছোট ছোট গলিতে যেসব পোস্টার সাঁটানো রয়েছে, সেগুলো ওই অবস্থাতেই রয়েছে।

এদিকে রাজধানীর এলিফ্যান্ট রোডে উড়োজাহাজ মসজিদের সামনে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে (ডিএসসিসি) মেয়র ও ওয়ার্ড কমিশনাদের সাঁটানো পোস্টার ও ব্যানার অপসারণ করতে দেখা যায় পরিচ্ছন্নকর্মীদের।

এ সময় উপস্থিত লোকজন পোস্টার ও ব্যানার অপসারণ করতে দেখে বলাবলি করছিলেন, ‘মেয়র সাহেব তো দেখি সাংঘাতিক করিৎকর্মা, পাস করে দায়িত্ব নেয়ার আগেই দেখি নির্বাচনের পোস্টার ও ব্যানারের আবর্জনা অপসারণ শুরু করেছেন। এমন করিৎকর্মা পাঁচ বছর থাকলেই হয়।’

পরিচ্ছন্ন কর্মীরা জানান, প্রথম দফায় তারা প্রধান প্রধান সড়কে সাঁটানো পোস্টার ও ব্যানার অপসারণ করবে। আগামী ২/৩দিনের মধ্যে গোটা শহর পোস্টার ও ব্যানারমুক্ত হবে।

গতকাল শনিবার দুই সিটিতে ভোট অনুষ্ঠিত হয়। ভোটে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থীরা জয়লাভ করেছেন। তবে এ ভোটে ব্যাপক কারচুপির অভিযোগ উঠেছে।

             আমাদের সকাল/এমআর

সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com