এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

পুলওয়ামায় শহীদদের পরিবারকে শাহরুখ খান ১৫ কোটি টাকা দিয়েছেন 

আমাদের সকাল ডেস্ক : কাশ্মীরের পুলওয়ামায় ভয়াবহ আত্মঘাতী জঙ্গি হামলায় ভারতের কেন্দ্রীয় আধা সামরিক বাহিনীর (সিআরপিএফ) ৪৬ সদস্য নিহতদের ঘটনায় ফুঁসছে পুরো দেশ। ওই হামলার পাল্টা পদক্ষেপ হিসেবে পাকিস্তান নিয়ন্ত্রিত কাশ্মীরে বিমান হামলা চালিয়ছে ভারতীয় বিমান বাহিনী।

 

এদিকে পুলওয়ামা জঙ্গি হামলার পর শহীদ সেনাদের পরিবারের সাহায্যার্থে এগিয়ে এসেছেন বলিউড তারকারা। এ তালিকায় রয়েছেন সালমান খান, অমিতাভ বচ্চন, অক্ষয় কুমারসহ আরও অনেক তারকা। আর সর্বশেষ জানা গেল, বলিউডের আরেক তারকা কিং খান জঙ্গি হামলায় শহীদদের পরিবারের জন্য ১৫ কোটি টাকা দিয়েছেন।

 

তবে এ আগে শাহরুখ খান সম্পর্কে একটি ভুয়া খবর রটেছিল। যা নিয়ে কিং খানের ভক্তরা চটে গিয়েছিলেন। খবর রটে, ২০১৭ সালে পাকিস্তানে গ্যাস দুর্ঘটনায় মৃত ও আহতদের পরিবারকে নাকি শাহরুখ খান ৪৫ কোটি টাকা দান করেছিলেন। আর এ খবরে সোশ্যাল মিডিয়ায় শাহরুখের বিরুদ্ধে ক্ষোভ শুরু হয়। পরে জানা যায়, খবরটি গুজব।

এছাড়া শাহরুখ খান দেশের মানুষের জন্য প্রচার ছাড়া আর কী করেছেন -সোশ্যাল মিডিয়ায় তার পরিসংখ্যান তুলে ধরেন তার ক্ষুব্ধ ভক্তরা। তবে সম্প্রতি এক টুইটে জানা যা, পুলওয়ামা জঙ্গি হামলার ঘটনায় শহীদদের পরিবারের জন্য ১৫ কোটি টাকা দিয়েছেন শাহরুখ খান। কংগ্রেস নেতা সালমান নিজামি এক টুইট বার্তায় এ তথ্য জানিয়েছেন। বিষয়টি ভারতের বিভিন্ন সংবাদ মাধ্যমেও ওঠে এসেছে।

 

 

আমাদের সকাল/এসআর

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com