এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

পাকিস্তান তোমাদের শত্রু নয় : ওয়াসিম আকরাম

আমাদের সকাল ডেস্ক : ‘পাকিস্তান তোমাদের শত্রু নয়’-ভারতের উদ্দেশে এমন কথা বলেছেন পাকিস্তানের সাবেক ক্রিকেট তারকা ওয়াসিম আকরাম। ভারত ও পাকিস্তানের সীমান্ত সংঘাতের প্রেক্ষাপটে তিনি এক টুইট বার্তায় বলেন, পাকিস্তান ভারতের শত্রু নয়। জঙ্গিবাদ ভারত ও পাকিস্তান দুই দেশেরই শত্রু। দুই দেশকে একসঙ্গে এর বিরুদ্ধে লড়াই করতে হবে।

 

টুইটে ওয়াসিম আকরাম ভারতের উদ্দেশে সৌর্হদ্যপূর্ণ বক্তব্য দেন। বলেন, ভারত ভারাক্রান্ত হৃদয়ে আমি বলতে চাই, ‘পাকিস্তান তোমাদের শত্রু নয়। তোমাদের শত্রু আমাদেরও শত্রু! আমরা কেন বুঝতে পারছি না আমাদের লড়াই একই। এর আগে আর কত রক্ত ঝরবে? যুদ্ধে জঙ্গিদের পরাজিত করতে হলে দুই ভাইকে একসঙ্গে লড়াইয়ে নামতে হবে।’ এরপর তিনি টুইটে হ্যাশট্যাগ টুগেদারউইউইন হ্যাশট্যাগ নোটুওয়ার লেখেন।

 

জম্মু ও কাশ্মীরের পুলওয়ামায় সাম্প্রতিক জঙ্গি হামলার জের ধরে প্রতিবেশী দেশ পাকিস্তান ও ভারতের মধ্যে টানটান উত্তেজনা এবং পাল্টাপাল্টি হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার পাকিস্তান নিয়ন্ত্রিত কাশ্মীরের ভেতরে ঢুকে ভারত বিমান হামলা চালায় বলে দাবি করে। ২৪ ঘণ্টা না পেরোতেই পাকিস্তান বলেছে, কাশ্মীরের নিয়ন্ত্রণরেখায় (এলওসি) বিমান হামলা চালিয়েছে তারা। কাশ্মীরের আকাশে ভারতের বিমানবাহিনীর দুটি বিমান ভূপাতিত ও এর দুই চালককে আটক করারও দাবি করেছে তারা। ভারত তার উত্তরের আকাশসীমার অংশবিশেষ বন্ধ করে দিয়েছে। আটক পাইলটের ভিডিও প্রকাশ করেছে পকিস্তান। প্রথমে অস্বীকার করলেও পরে ভারত ওই পাইলটকে ফেরত চেয়েছে।

 

 

আমাদের সকাল/এসআর

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com