এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

পাকিস্তানি শিল্পীরা ভারতে নিষিদ্ধ হলো

আমাদের সকাল ডেস্ক : পাকিস্তানি শিল্পীদের সঙ্গে আর কাজ করবেন না ভারতীয় শিল্পীরা। পুলওয়ামায় জঙ্গি হামলার প্রতিবাদে সম্প্রতি এমন বিবৃতি দিয়েছে অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন (এআইসিডব্লিউএ)।

 

বিবৃতিতে জানানো হয়েছে, সিআরপিএফের কনভয়ে জঙ্গি হামলার তীব্র নিন্দা জানাচ্ছে এআইসিডব্লিউএ। নিহত সৈনিকদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন তাঁরা। এ ছাড়া তাঁরা জানিয়েছেন, সন্ত্রাস ঠেকাতে দেশের পাশে থাকবেন তাঁরা। কোনো শিল্পী, সংগঠন বা সংস্থা যদি পাকিস্তানি শিল্পীদের সঙ্গে কাজ করে বা করতে চায়, তাহলে তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

বলিউড তারকা অজয় দেবগন ইতিমধ্যে পাকিস্তানে তাঁর ছবি ‘টোটাল ধামাল’ মুক্তি না দেওয়ার ঘোষণা দিয়েছেন। টুইটারে অজয় জানিয়েছেন, ‘উদ্ভূত পরিস্থিতিতে “টোটাল ধামাল” টিম সিদ্ধান্ত নিয়েছে যে, পাকিস্তানি ছবিটি মুক্তি দেওয়া হবে না।’ হামলায় নিহত সৈনিকদের পরিবারকে ছবিটির অভিনয়শিল্পী ও কলাকুশলীরা ৫০ লাখ রুপি সহযোগিতা দিয়েছেন।

 

জম্মু-কাশ্মীরের পুলওয়ামায় সিআরপিএফের কনভয়ে আত্মঘাতী জঙ্গি হামলায় ৪২ জন সিআরপিএফ সৈন্য নিহত হন। এ ঘটনায় ক্ষোভে ফুঁসছে পুরো দেশ। ঘটনার তীব্র নিন্দা জানিয়েছে বলিউড। হিন্দুস্তান টাইমস

 

 

আমাদের সকাল/এসআর

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com