এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

নোয়াখালীতে ব্যালট বাক্স ও নির্বাচনী সরঞ্জাম বহনকারী পিকআপে আগুন

আমাদের সকাল ডেস্ক : নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ব্যালট বাক্স ও নির্বাচনী সরঞ্জাম বহনকারী একটি পিকআপভ্যানে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। রোববার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার নরোত্তমপুর পণ্ডিতবাজারে এ ঘটনা ঘটে।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে মধ্য নরোত্তম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোটগ্রহণ নিয়ে গোলযোগের সৃষ্টি হয়। ফলে ওই কেন্দ্রের ভোট স্থগিত করেন সহকারী রিটার্নিং কর্মকর্তা। পরে সকাল থেকে দুপুর পর্যন্ত প্রাপ্ত ভোটের ব্যালট বাক্স ও নির্বাচনী সরঞ্জাম নিয়ে একটি পিকআপ ভ্যানে সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে নিয়ে যাওয়ার পথে বেগমগঞ্জ উপজেলার নরোত্তমপুর পণ্ডিতবাজারে কয়েকজন যুবক পিকআপভ্যানটি থামিয়ে তাতে আগুন দেয়। খবর পেয়ে পুলিশ ও আনসার সদস্যরা ঘটনাস্থলে যান। এ সময় পুলিশ ১৩ রাউন্ড রাইফেলের গুলি ও ১০ রাউন্ড শর্টগানের গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার সময় এক আনসার সদস্যের শর্টগান খোয়া গেছে।

 

বেগমগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আগুনে পিকআপের সমস্ত মালামাল পুড়ে গেছে।

 

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও বেগমগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রুহুল আমীন জানান, দুপুরে মধ্য নরোত্তম সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গোলযোগের কারণে ভোটগ্রহণ স্থগিত করা হয়। পরে নির্বাচনী সরঞ্জাম নিয়ে আসার পথে পিকআপ ভ্যানে আগুন দেয় দুর্বৃত্তরা।

 

এর আগে বেগমগঞ্জ উপজেলায় কেন্দ্র দখল নিয়ে বিএনপি ও আওয়ামী লীগের মধ্যে সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে নুর নবী হেঞ্জু নামে এক আনসার সদস্য নিহত হয়েছেন। রোববার দুপুর ১২টার দিকে উপজেলার গোপালপুর তুলাচরা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

 

 

আমাদের সকাল/সোহেল রানা

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com