এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

নোয়াখালীতে ওবায়দুল কাদেরের জন্য মিলাদ ও দোয়া মাহফিল

আমাদের সকাল ডেস্ক : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের রোগমুক্তি কামনায় নোয়াখালীতে মিলাদ ও দোয়া মাহফিল করা হয়েছে।

 

রোববার বিকেলে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ দোয়া মাহফিলের আয়োজন করে উপজেলা পরিষদ। দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফুল ইসলাম সরদারসহ সরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তারা এবং বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান।

 

পাশাপাশি কাদেরের জন্মস্থান নোয়াখালীর কোম্পানীগঞ্জে বাদ আছর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

সেতুমন্ত্রীর বাড়ির দরজার মসজিদে খতমে শেফা ও খতমে কোরআন অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে নেতাকর্মীরা কান্নায় ভেঙে পড়েন। উপজেলার প্রত্যেকটি মসজিদে তার জন্য দোয়া মাহফিলের আয়োজন করা হয়। এছাড়া কোম্পানীগঞ্জ প্রেস ক্লাবে আছরের নামাজ পরবর্তী রোগমুক্তি কামনায় পৃথক পৃথক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

 

এসব দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইস্কান্দার হায়দার চৌধুরী বাবুল, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগের সহ-সভাপতি এবিএম ছিদ্দিন, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল খায়ের, চরকাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আরিফ, যুবলীগ নেতা মাহবুবুর রশীদ মঞ্জু, উপজেলা যুবলীগের সভাপতি আজম পাশা চৌধুরী রুমেল, সাধারণ সম্পাদক গোলাম ছারওয়ার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি অ্যাডভোকেট শাহীদুর রহমান তুহিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহেদুল হক, প্রেস ক্লাব কোম্পানীগঞ্জের সহ-সভাপতি হাসান ইমাম রাসেল ও বসুরহাট ব্যবসায়ী সমিতির সহ-সভাপতি নাজিম উদ্দিন নিজাম প্রমুখ।

 

এছাড়া মাগরিবের নামাজের পর নোয়াখালী জেলা আওয়ামী লীগের উদ্যোগে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

 

রোববার ফজরের নামাজের পর হঠাৎ শ্বাসপ্রশ্বাসে সমস্যা হলে ওবায়দুল কাদেরকে দ্রুত বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়।

 

বর্তমানে হাসপাতালের করোনারি কেয়ার ইউনিটের (সিসিইউ) ২ নম্বর বেডে চিকিৎসাধীন তিনি। সকাল থেকেই তাকে দেখতে হাসপাতালের ডি-ব্লকের সামনে ভিড় করেন দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। তার এনজিওগ্রামে তিনটি ব্লক ধরা পড়েছে।

 

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের (বিএসএমএমইউ) কার্ডিওলজি বিভাগের প্রধান সৈয়দ আলী আহসান বলেছেন, সিঙ্গাপুর থেকে বিশেষজ্ঞ চিকিৎসকরা আসছেন। তারা এসে সেতুমন্ত্রীর শারীরিক অবস্থা দেখার পর সিঙ্গাপুরে নেয়ার বিষয়ে সিদ্ধান্ত হবে।

 

 

আমাদের সকাল/এসআর

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com