এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

নির্বাচন কমিশনও ভোট ডাকাতির কথা স্বীকার করছেন: রিজভী

আমাদের সকাল ডেস্ক: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, নির্বাচন কমিশনসহ সরকারের শরিকরাও ভোট ডাকাতির কথা স্বীকার করছেন। বৃহস্পতিবার( ৭মার্চ) সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ মন্তব্য করেন।

রিজভী বলেন, দেশবাসী জানেন ৩০ ডিসেম্বর নির্বাচনের নামে কী প্রহসন হয়েছে। ভোটের আগের রাতে শেখ হাসিনার নির্দেশনায় আজ্ঞাবাহী নির্বাচন কমিশনের মদদে পুলিশ প্রশাসনের প্রকাশ্য সহযোগিতায় সন্ধ্যা থেকে গভীর রাত পর্যন্ত ভোটের বাক্স ভর্তি করা হয়েছে। এই রাতের ভোটের কথা দেশের প্রতিটি মানুষ জানে। ভোটাররা কেউ ভোট দিতে পারেননি। নির্বাচন কমিশনাররা এখন রাতে ভোটের বাক্স ভর্তি করার কথা স্বীকার করা শুরু করেছেন।

তিনি বলেন, গতকাল বুধবার সুনামগঞ্জে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে বিশেষ আইনশৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তব্যে নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) শাহাদাত হোসেন চৌধুরী বলেছেন, ‘আমরা পরিষ্কার ভাষায় বলতে চাই- কোনো নির্বাচনে পূর্ব রাতে ভোট বাক্সে ব্যালট ভরে দেয়া আর বরদাস্ত করা হবে না।’ ‘তার মানে এখন নির্বাচন কমিশনের একজন ঊর্ধ্বতন ব্যক্তিই বললেন- একাদশ সংসদ নির্বাচনের পূর্ব রাতে ভোট বাক্সে ব্যালট ভরে দেয়া হয়েছিল, সেটি তিনি সরাসরি স্বীকার করলেন।’

রিজভী আরও বলেন, সংসদ নির্বাচনের দুই মাস ছয় দিন পর এই স্বীকারোক্তির জন্য নির্বাচন কমিশনার শাহাদাত হোসেন চৌধুরীকে আমরা ধন্যবাদ জানাচ্ছি যে, কমপক্ষে বিবেকের তাড়নায় তিনি এই মহাসত্যটি স্বীকার করেছেন।

নির্বাচন কমিশনের পাশাপাশি সরকারের শরিকরাও পর্যায়ক্রমে আগের রাতে ভোট ডাকাতির কথা অকপটে স্বীকার করছেন’, বলেন রিজভী।

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com