এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

নতুন খবর দিলেন রেসি

Share Button

বিনোদন ডেস্ক : ঢাকায় সিনেমার একটি জনপ্রিয় নাম মৃদুলা আহমেদ রেসি। কাজ করেছেন ৫০ টির মতো সিনেমায়। তবে গেল ২ বছরে ঢাকাই সিনেমায় দেখা মেলেনি এই অভিনেত্রীর।

 

তবে নতুন খবর হল, আবারও সিনেমায় ফিরছেন রেসি। রকিবুল ইসলাম রাকিব পরিচালিত ‘ইয়েস ম্যাডাম’ শিরোনামের একটি সিনেমায় সম্প্রতি চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

 

নতুন এই সিনেমাটি নিয়ে রেসি বলেন, রবিবার (১ ডিসেম্বর) রাতে চুক্তিবদ্ধ হয়েছি। চলতি মাসের ২০ তারিখ থেকে ঢাকায় প্রিয়াংকা শুটিং হাউজে শুটিং শুরু হবে। প্রথম লটের শুটিং চলবে টানা ১০ দিন। এই সিনেমায় আমার গানের অংশগুলোর শুটিং হবে কক্সবাজার,রাঙামাটির সব মনোরম লোকেশনে। সিনেমাটি লেডি অ্যাকশন গল্পের এই সিনেমায় আমি মুখ্য চরিত্রে অভিনয় করছি। গল্পটা শুনেই আমার খুব পছন্দ হয়েছে। এবং আমি যে চরিত্রে এখানে অভিনয় করতে যাচ্ছি, সেখানে অভিনয়ের জায়গাটা আছে এবং অভিনয়ে আমার ভালো কিছু করার সুযোগ আছে। আমার অভিনয় দেখে দর্শকদের ভালো লাগবে।

 

 

২ বছর পর ফেরা প্রসঙ্গে রেসি বলেন, এর মধ্যে অনেক ছবির প্রস্তাব এসেছে, কিন্তু আমি নিজের জন্য উপযুক্ত মনে করিনি। তাই ভালো গল্পের ভালো চরিত্রের জন্য অপেক্ষায় ছিলাম। আমি গত এক বছর ধরে নিজেকে সেভাবেই তৈরি করেছি। এজন্য আমাকে অনেক পরিশ্রম করতে হয়েছে। সংসার বাচ্চা সামলানোর পাশাপাশি নিজের ‘রেসি হেয়ার অ্যান্ড বিউটি সেলুন’ ব্যবসাটা আমাকেই দেখতে হতো। এখন আমি সিনেমার জন্য পুরোদস্তুর তৈরি। সামনে আমার আরো ভালো ভালো কিছু কাজের প্রজেক্ট হাতে আছে। সময় হলে আমি সেগুলো সবাইকে জানিয়ে দিবো। ‘ইয়েস ম্যাডাম’ প্রযোজনা করছে টুঙ্গিপাড়া চলচ্চিত্র প্রতিষ্ঠানটির কর্ণধার মিঠু শিকদার।

 

আমাদের সকাল/এমআইপি

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com