এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

দল বাদ পড়লেও শীর্ষে মোস্তাফিজ

স্পোর্টস ডেস্ক : গতকাল শেষ হয়েছে বঙ্গবন্ধু বিপিএলের লিগ পদ্ধতির গ্রুপ পর্ব। গ্রুব পর্বে ব্যাটসম্যান-বোলারদের তীব্র লড়াই দেখেছে ক্রিকেটপ্রেমীরা। লিগ পর্ব শেষে বোলারদের মধ্যে সেরার খেতাবটা পেয়ে গেছেন রংপুর রেঞ্জার্সের বাঁ-হাতি পেসার মোস্তাফিজুর রহমান। তার দল রংপুর টুর্নামেন্টে থেকে ছিটকে পড়লেও তিনি এখনও শীর্ষে। ১২ ইনিংসে সর্বাধিক ২০ উইকেট শিকার করেছেন তিনি।

বিপিএল শুরুর দিকে অনুজ্জ্বল ছিলেন মোস্তাফিজ। ‘দ্য ফিজ’ ফুরিয়ে গেছে বলে সমালোচনাও হয়েছে অনেক। তবে তার পাশে দাড়িয়ে ছিলেন মাশরাফি -মুশফিক-মাহমুদউল্লাহরা। দলের সিনিয়র ও সতীর্থদের কথার মান রেখেছেন মোস্তাফিজ। বল হারে জ্বলে উঠে লিগ পর্ব শেষে সর্বোচ্চ উইকেট শিকারী ‘দ্য ফিজ’। তবে টুর্নামেন্ট থেকে তার দল বিদায় নিয়েছে। রংপুর রেঞ্জার্সের অবস্থান শেষের দিক দিয়ে দ্বিতীয় স্থানে।

১৮ উইকেট নিয়ে দ্বিতীয়স্থানে রয়েছেন খুলনা টাইগার্সের দক্ষিণ আফ্রিকার বোলিং অল-রাউন্ডার রবি ফ্রাইলিঙ্ক। ১৭টি করে উইকেট নিয়েছেন চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের পেসার মেহেদি হাসান রানা ও খুলনার শহিদুল ইসলাম। ১৬ উইকেট নিয়ে তালিকার পাঁচে আছে জাতীয় দলের আরেক সতীর্থ রুবেল হোসেন।

             আমাদের সকাল/রানা

সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com