এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

তিন পয়েন্ট পেলেই শীর্ষে উঠে আসতে পারতো লিভারপুল

আমাদের সকাল ডেস্ক : তিন পয়েন্ট পেলেই ম্যানচেস্টার সিটিকে দুইয়ে নামিয়ে শীর্ষে উঠে আসতে পারতো লিভারপুল। সালাহ-ফিরমিনোদের দল সে সুযোগটা নষ্ট করল অপেক্ষাকৃত দুর্বল এভারটনের মাঠে গোলশূন্য ড্র করে।

 

এদিন লিভারপুলকে হতাশ করেছেন মিসরের তারকা ফরোয়ার্ড মোহামেদ সালাহ। বেশ কয়েকটি সুযোগ তিনি নষ্ট করেছেন। নিয়েছেন দুর্বল কয়েকটা শট।

 

প্রথমার্ধের ১৪ মিনিটেই এগিয়ে যেতে পারতো লিভারপুল। কিন্তু অ্যালেকজান্ডার আর্নল্ডের কাছ থেকে বল পেয়ে ঠিকভাবে শট নিতে পারেননি সালাহ।

 

২৮ মিনিটে আরও একটি সুযোগ নষ্ট করেন সালাহ। ফাবিয়ানোর বাড়ানো বল থেকে গোলরক্ষককে একা পেয়েও জাল কাঁপাতে পারেননি মিসরের তারকা ফরোয়ার্ড। বল আটকে দিলেও হাত থেকে ছুটে গিয়েছিল এভারটন গোলরক্ষক জর্ডান পিকফোর্ডের। ফিরতি শটে জর্ডান হেন্ডারসনও ব্যর্থ হন।

 

৩৮ মিনিটে থিও ওয়ালকটের শট বারের উপর দিয়ে চলে যাওয়ায় গোল পাওয়া হয়নি এভারটনেরও। ৫৮ মিনিটে তাদের ডোমিনিক কালভার্ট লেওনের হেড আটকে গেল লিভারপুল গোলরক্ষক।

 

দ্বিতীয়ার্ধে ৫৮ মিনিটের মাথায় আবারও বল পেয়েছিলেন সালাহ। এবার শটই নিতে পারেননি। ৬৩ মিনিটে ব্রাজিলিয়ান স্ট্রাইকার ফিরমিনোকে মাঠে নামান লিভারপুল কোচ ক্লপ। কিন্তু আরাধ্য গোল আর পাওয়া হয়নি।

 

এই ম্যাচ ড্র করায় ৭০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানেই রয়ে গেল লিভারপুল। ৭১ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার সিটি।

 

 

 

আমাদের সকাল/এসআর

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com