এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

ঢাকা আইনজীবী সমিতির ভোট গণনা আজ

dhaka-ainjibi-somiti-PBA

আমাদের সকাল ডেস্ক: ঢাকা আইনজীবী সমিতির ২০১৯-২০ কার্যনির্বাহী পরিষদের নির্বাচনের দ্বিতীয় দিনের ভোটগ্রহণ শেষ হয়েছে গতকাল বৃহস্পতিবার। শুক্রবার ( ৮মার্চ) সকাল ৯টা থেকে ভোট গণনা শুরু হয়েছে বলে জানিয়েছে নির্বাচন কমিশন।

এবার ১৭ হাজার ৮৯৭ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করার কথা ছিল। তবে দুই দিনব্যাপী ভোটগ্রহণে ৯ হাজার ৩৬৪ জন ভোট দিয়েছেন। বাকি ৮ হাজার ৫৩৩ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেনি।

এর আগে বৃহস্পতিবার সকাল ৯টায় শুরু হয়ে ভোট চলে বিকাল ৫টা পর্যন্ত। গত ২৭ ফেব্রুয়ারি প্রথম দিনের ভোটগ্রহণ শেষে সরকারি ছুটি ও বৈরী আবহাওয়ার কারণে দ্বিতীয় দিনের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছিল।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, এবারের নির্বাচনে বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ-সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত সাদা প্যানেল এবং বিএনপি ও জামায়াত-সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য মনোনীত নীল প্যানেলের ২৭ পদে ৫৪ প্রার্থী এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সাদা প্যানেলে সভাপতি পদে গাজী শাহ আলম ও সাধারণ সম্পাদক পদে মো. আসাদুজ্জামান খান নির্বাচন করছেন। নীল প্যানেলে সভাপতি পদে মো. ইকবাল হোসেন ও সাধারণ সম্পাদক পদে মো. হোসেন আলী খান লড়ছেন।

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com