এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

ডাকাতির মালামালসহ ছাত্রলীগ নেতা গ্রেফতার

আমাদের সকাল ডেস্ক : ডাকাতির মালামালসহ নারায়ণগঞ্জের সোনারগাঁ পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার হাসান খান সাজুকে (২৫) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার গোয়ালদী এলাকার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

 

পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের টিপুরদি এলাকার চৈতি গ্রুপের কাপড়সহ একটি গাড়ি একদল যুবক ডাকাতি করে নিয়ে যায়। এ ঘটনায় চৈতি গ্রুপের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়। ওই মামলার তদন্ত করতে গিয়ে পুলিশ ঘটনার সঙ্গে শাহরিয়ার সাজুর সম্পৃক্ততা পায়। পরে তার বাড়িতে অভিযান চালিয়ে ডাকাতি হওয়া মালামালসহ তাকে গ্রেফতার করে পুলিশ।

 

এদিকে আড়াইহাজার উপজেলার বাড়াইপাড়া এলাকার আব্দুল হকের ছেলে ইউনুস (৩০) নামে আরেক ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার সকালে সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের বারদী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে সোনারগাঁ থানায় মামলা রয়েছে।

 

সোনারগাঁ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হক সিকদার জানান, ডাকাতির ঘটনায় ছাত্রলীগ নেতা শাহরিয়ার সাজুর সম্পৃক্ত থাকার সত্যতা পাওয়ায় তাকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় এখনও অভিযান চলছে।

 

 

 

আমাদের সকাল/সোহেল রানা

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com