এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

ঠাকুরগাঁওয়ে সাংবাদিকসহ ২ মাদকসেবী আটক

নিজস্ব প্রতিবেদক, (ঠাকুরগাঁও) : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল থানা পুলিশ গত সোমবার সন্ধ্যায় মাদক সেবনকারি সাংবাদিক পরিচয়ধারী ব্যক্তিসহ ২ জনকে মাতাল অবস্থায় আটক করেছে।

 

এ অপরাধে গতকাল মঙ্গলবার মাদক দ্রব্য আইনে মামলা করে সাংবাদিক (অনলাইন টিভির) পরিচয়ধারী ব্যক্তিসহ আটক ২ জনকে জেল হাজতে প্রেরণ করেছে থানা পুলিশ।

 

আটককৃতদের বাড়ী হরিপুর উপজেলার ভবানন্দপুর গ্রামের সাইদুর রহমানের পুত্র সালাউদ্দীন (সাজু) সঙ্গীয় কামারপুকুর গ্রামের নজরুল ইসলামের পুত্র বাদশা বলে থানা সুত্রে জানা যায়।

 

এদিকে হরিপুর প্রেস ক্লাব সভাপতি সফিকুল আযম চৌধুরী সুজা ও সম্পাদক আব্দুর রশিদ বলেন নেশাদ্রব্য সেবনকারীরা কখনো সাংবাদিক হতে পারে না তাছাড়া হরিপুর প্রেস ক্লাবে সাজু নামে কোন সাংবাদিক নেই।

 

প্রত্যক্ষদশী সুত্রে জানা যায়, গতকাল সন্ধ্যায় ২জন যুবক মাদক সেবন করে শান্তিপুর নামক স্থানে মাতলামি করছিল। এসময় তাদের মাতলামি মাত্রা বেড়ে যাওয়ায় নিষেধ করা হলে তারা বলে যে বেট্যা তুই আমাকে চিনিস আমি একজন মিডিয়া কর্মি । বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশ তাদের ২জনকে আটক করে থানায় নিয়ে যায়।

 

পরদিন আটককৃত অনলাইন টিভি পরিচয় ধারী সাংবাদিককে পৌর এলাকায় নেশা জাতীয়দ্রব্য সেবন করে মাতলামি করার অপরাধে ৩৪ ধারা মতে মামলা করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

এ প্রসঙ্গে থানা অফিসার ইনচার্জ আব্দুল মান্নান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন মাদকের বিরুদ্ধে কোন আপোষ করা হবে না অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

 

 

 

আমাদের সকাল/সোহেল রানা

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com