এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

ঠাকুরগাঁওয়ে দুটি পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত ২, আহত ২

নিজস্ব প্রতিবেদক, (ঠাকুরগাঁও) : ঠাকুরগাঁওয়ে দুটি পৃথক দূর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন । আহত হয়েছেন আরও দুই জন।

 

মঙ্গলবার (২৯ জানুয়ারি) সকালে জেলার রানীশংকৈল উপজেলায় পাইলট উচ্চ বিদ্যালয়ের সামনে চলন্ত ট্রলির নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে হেলপার নিহত ও ড্রাইভার গুরুতর আহত হয়েছে।

 

নিহত রহিম উপজেলার দশিয়া ইউনিয়নের দশিয়া গ্রামের মো. সেলিম এর ছেলে। আহত ড্রাইভার মো. খোকন ও দশিয়া গ্রামের গুল্টুর ছেলে।

 

প্রত্যক্ষদর্শীরা বলেন, সকালে চলন্ত ট্রলিটি দ্রুত গতিতে দশিয়া থেকে পাইলট স্কুলের দিকে আসার সময় হঠাৎ মোড়‌ে বাক নেওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ সময় হেলপার মো. রহিম গাড়ির চাকার নিচে পড়ে যায়। গুরুতর অবস্থায় ২ জনকে উদ্ধার করে রানীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রহিমকে মৃত ঘোষণা করেন।

 

রানীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফিরোজ বলেন, হাসপাতালে পৌঁছানোর পূর্বেই তার মৃত্যু হয়েছে।

 

রানীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, চলন্ত ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে হেলপার নিহত ও ড্রাইভার গুরুতর আহত হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

 

এ ছাড়া মঙ্গলবার দুপুরে সদর উপজেলার আকঁচা ইউনিয়নের দেবীবাড়ি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আনোয়ার আলী । তিনি আকঁচা ইউনিয়নের উত্তর ঠাকুরগাঁও এলাকার দবিরুল ইসলামের ছেলে ।

 

আর আহত হয়েছেন সদর উপজেলার আকচা ইউনিয়নের মোকসেদুল আলীর ছেলে ফরিদুল ইসলাম (২৭)।

 

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরের দিকে আনোয়ার ইট নিয়ে ট্রলি যোগে শহরের দিকে আসছিলেন এমন সময় আকঁচা ইউনিয়নের দেবীবাড়ি এলাকায় পৌঁছালে অপরদিক দিয়ে আসা একটি মাহিন্দ্র ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় এতে ঘটনাস্থলে মারা যায় সে। এতে গুরুতর আহত হয় তার সাথে থাকা হেলপার।

 

 

 

আমাদের সকাল/সোহেল রানা

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com