এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

ঠাকুরগাঁওয়ের শহীদ আকবর আলী কলেজ সরকারি করায় আনন্দে ভাসছে শিক্ষক-শিক্ষার্থীরা

নিজস্ব প্রতিবেদক, (ঠাকুরগাঁও) : ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার শহীদ আকবর আলী বিজ্ঞান ও প্রযুক্তি মহাবিদ্যালয়কে সরকারিকরণ করায় মিষ্টি বিতরণ করেছে কলেজের শিক্ষক-কর্মচারী ও অভিভাবকরা। সোমবার (৪ ফেব্রুয়ারি) শিক্ষা মন্ত্রণালয় এক প্রজ্ঞাপন জারী করে কলেজকে সরকারিকরণ করে।

 

রাষ্টপ্রতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও শিক্ষা বিভাগের বেসরকারি কলেজ-৬ অধিশাখার উপ-সচিব আবু কায়সার খানের স্বাক্ষরিত এ প্রজ্ঞাপনে ৩টি কলেজকে জাতীয়করণ করা হয়। এরমধ্যে বালিয়াডাঙ্গীতে এই প্রথম একটি কলেজ সরকারিকরণ হওয়ায় আনন্দে আত্মহারা হয়ে উঠেছে কলেজটির ম্যানেজিং কমিটি, শিক্ষক-কর্মচারী, শিক্ষার্থী এবং অভিভাবকরা।

 

মঙ্গলবার (৫ ফেব্রুয়ারি) সকাল থেকে কলেজ প্রাঙ্গণে ঢাক-ঢোল পিটিয়ে আনন্দ উল্লাসে মেতেছেন তারা। সবাইকে মিষ্টি খাওয়াচ্ছেন কলেজটির অধ্যক্ষ ড. তৈয়বা খাতুন। সাথে রয়েছেন কলেজটির অন্যান্য শিক্ষক-কর্মচারীরাও।

 

কলেজটির প্রতিষ্ঠাতা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মদ আলী বলেন, বাবা মুক্তিযুদ্ধে শহীদ হয়েছেন। তাঁর নামেই কলেজটি প্রতিষ্ঠিত করি আমি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার পিতার নামে কলেজটিকে সরকারিকরণ করেছে।

 

 

 

আমাদের সকাল/এসআর

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com