এখন সময় :
,
PopularITLtd.com
মেনু |||

জিসানকে দ্রুত ফিরিয়ে আনার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী

আমাদের সকাল ডেস্ক : শীর্ষ সন্ত্রাসী জিসান আহমেদকে দুবাইয় থেকে দ্রুত বাংলাদেশের ফিরিয়ে আনার ব্যবস্থা করা হচ্ছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

 

তিনি বলেন, ১৫ বছর আগেই ইন্টারপোলে আমরা জিসানের বিরুদ্ধে অভিযোগ দিয়েছিলাম। দুবাই সরকার তাকে আটক করে আমাদেরকে জানিয়েছে। তাকে দ্রুত কীভাবে, কী পদ্ধতিতে ফিরিয়ে আনা যায় সে ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করছি। আমরা আশা করছি খুব দ্রুতই তাকে ফিরে আনতে পারবো।

গতকাল শুক্রবার রাতে রাজধানীর কৃষিবিদ ইনিস্টিউটে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী এসব কথা বলেন।

 

এর আগে সনাতন সমাজ কল্যাণ সংঘ আয়োজিত শারদীয় দুর্গোৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন তিনি। সনাতন সমাজ কল্যাণ সংঘ আয়োজিত এই মণ্ডপে শারদীয় দুর্গোৎসবের উদ্বোধন করেন কবি নির্মলেন্দু গুণ।

 

অপরাধীদের ব্যাংক অ্যাকাউন্ট জব্দের ব্যাপারে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, যার অভিযোগ যখন প্রমাণিত হয় তখনই তার বিরুদ্ধে নানা ধরনের ব্যবস্থা নেয়া হয়ে থাকে।

 

দুর্গাপূজা প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বাংলাদেশ হলো সনাতন ধর্মাবলম্বীদের একটা নিরাপদ জায়গা। হাজার বছরের কৃষ্টি এটা। বঙ্গবন্ধুর অসম্প্রদায়িক বাংলাদেশ গড়ার জন্য যে স্বপ্ন দেখেছিলেন তার সেই স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন বলেও মন্তব্য করেন তিনি।

 

আমাদের সকাল/মাহমুদ

Share Button
সম্পাদক: রিনি জাহান
নির্বাহী সম্পাদক : মো. কাইছার নবী কল্লোল
যোগাযোগ : ১/এ, (২য় তলা), পুরানা পল্টন লেন, ঢাকা-১০০০
ফোন নম্বর : ০১৬২১০৩৫২৮৯, ০১৬৩৪৭৩১৩৪২
Email: amadarshokal24@gmail.com